AB Bank
ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালীগঞ্জে বস্তাবন্দি গলিত লাশ উদ্ধার, আটক-১


Ekushey Sangbad
ওমর ফারুক, কালীগঞ্জ, গাজীপুর
১১:৩৯ পিএম, ২৫ অক্টোবর, ২০২৪
কালীগঞ্জে বস্তাবন্দি গলিত লাশ উদ্ধার, আটক-১

কালীগঞ্জের তুমলিয়া ইউনিয়নের দড়িপাড়া গ্রামের রেল লাইনের পাশের ডোবা থেকে রেক্সি বাবু রোজারিও (৪৩) নামে এক ব্যক্তির বস্তাবন্দি গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় জড়িত লিংকন জন রোজারিও কে নড়াইল সদর উপজেলার তুলারামপুর গ্রামের মাছের ঘের থেকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানায়, হত্যার শিকার রেক্সি বাবু রোজারিও কালীগঞ্জ উপজেলার তুমিলিয়া ইউনিয়নের দড়িপাড়া গ্রামের মুকুল রোজারিওর পূত্র।

শুক্রবার (২৫ অক্টোবর) রাতে হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আলাউদ্দিন।

নিহতের বাবা মুকুল রোজারিও জানান, জুলাই মাসের ১০ তারিখে আমার ছেলের মোবাইলে একটি ফোন কল আসে। ফোনে তাকে দড়িপাড়া বাজারে যাইতে বলে। এর পর সে আর বাড়িতে ফিরে নি। রাত হয়ে গেলেও ছেলে বাড়িতে না আসায় খোঁজ নেওয়া হয়। পরে ঐদিন রাতেই কালীগঞ্জ থানায় এ বিষয়ে সাধারণ ডায়েরি করি। তিনি আরো বলেন, ‘আমার ছেলের মোবাইল থেকে ফোন করে অজ্ঞাত ব্যক্তিরা জানায়, ছেলেকে জীবিত পেতে হলে ৫০ লাখ টাকা মুক্তিপণ দিতে হবে। এরপর থেকে ছেলের ফোন বন্ধ পাই।

নিহতেন লাশ উদ্ধারের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আলাউদ্দিন, ইন্সপেক্টর (তদন্ত) রাজিউল্লাহ, জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই মিজানুর রহমানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!