AB Bank
ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মা ইলিশ রক্ষায় পদ্মায় যৌথবাহিনীর অভিযানে দু’টি আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার-৪


মা ইলিশ রক্ষায় পদ্মায় যৌথবাহিনীর অভিযানে দু’টি আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার-৪

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পদ্মা নদীতে শুক্রবার (২৫ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে যৌথ বাহিনীর মা ইলিশ রক্ষার অভিযান করতে গিয়ে উদ্ধার করেছে দু’টি আগ্নেয়াস্ত্র। এ সময় ৪ জনকে গ্রেপ্তার করে আভিযানিক দল।

শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র জানান, মা ইলিশ শিকারে নিষেধাজ্ঞা কার্যকর করতে বাংলাদেশ সেনা বাহিনী, নৌ পুলিশ, মৎস্য অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের সমন্বয়ে যৌথ বাহিনী পদ্মা নদীতে নিয়মিত অভিযান পরিচালনা করছিলো। এসময় গোয়ালন্দ অন্তার মোড় এলাকা থেকে রাখালগাছি গামী একটি ইঞ্জিনচালিত ট্রলার মাঝ নদীতে থামিয়ে মা ইলিশ উদ্ধারের জন্য তল্লাশি করা হয়। তবে ওই ট্রলারে কোন মা ইলিশ না থাকলেও একটি ব্যাগে সন্ধান মেলে একটি রাইফের ও একটি পিস্তলের। পরে আগ্নেয়াস্ত্র বহনের দায়ে ওই ট্রলার থেকে ৪জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের কাঁচরন্দ গ্রামের আবু বক্কর মুন্সীর ছেলে মো. জীবন মুন্সী (২০), একই এলাকার মো. আজাদ শেখের ছেলে মো. নাজির উদ্দিন শেখ (১৯), পাবনা জেলার আমিনপুর উপজেলার ধারাই গ্রামের মো. রহমত সরদারের ছেলে মো. রশিদ সরদার (৫৫) ও একই উপজেলার ঢালারচর গ্রামের মো. আনছার মোল্লার ছেলে মো. খায়রুল মোল্লা (২৩)।

এ ঘটনায় দৌলতদিয়া নৌ পুলিশ ফাঁড়ির এস আই মো. ছগির মিয়া বাদি হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতদের গোয়ালন্দ ঘাট থানায় হস্থান্তর করেছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!