AB Bank
ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ১০ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু


মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

মানিকগঞ্জ সদরের কাজিকোলায় মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে রবিন খান (২৪) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার বালিরটেক  চেগারঘোনা বেরি বাঁধ সড়কের হাটিপাড়া ইউনিয়নের কাজিকোলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রবিন হরিরামপুর উপজেলার বলড়া ইউনিয়নের  পিপুলিয়া গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে। রবিনের বয়স যখন ৩-৪ বছর, তখন তার বাবাও ট্রাক দুর্ঘটনায় মারা যান।

রবিনের প্রতিবেশি মোমিন খান  বলেন, বালিরটেক - বেরি বাঁধ সড়কের কাজিকোলায় সড়কের উপর দিয়ে ড্রেজারের পাইপ নেয়ায় সড়কে যান চলাচলে সমস্যা তৈরি হয়েছে। সেই পাইপ আবার মাটি দিয়ে ঢেকে দেয়ায় স্পিড ব্রেকারের চেয়ে উঁচু হয়েছে।  রবিন  বাইক চালিয়ে আসার সময় সড়কের ও  পাইপের ব্রেকারে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পরে যায়। রবিন কয়েক মাস আগে মধ্যপ্রাচ্যের একটি দেশ থেকে বাড়ি এসেছে।

রবিনের মামা রউফ মোল্লা বলেন,  কাজিকোলা এলাকায় রাস্তার মাঝ দিয়ে ড্রেজার পাইপ নিয়ে মাটি দিয়ে ঢেকে দেয়া হয়। সেখানে নিয়ন্ত্রণ হারিয়ে রবিন সড়কের পাশে পরে যায়। পরে মানিকগঞ্জে একটি হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ঢাকার শ্যামলীতে একটি হাসপাতালে নেয়া হলে রাত এগারোটার দিকে মৃত্যু হয়।

মানিকগঞ্জ সদর থানা ওসি এসএম আমানউল্লাহ বলেন, মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের কালিকোলায় রবিন খান নামের এক বাইক আরোহী নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পরে গুরুতর আহত হয়েছেন। পরে ঢাকায় একটি হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!