AB Bank
ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ১০ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাজীপুরে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষে র‍্যালি ও লিফলেট বিতরণ


গাজীপুরে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষে র‍্যালি ও লিফলেট বিতরণ

"রাখিব চারপাশ পরিস্কার,করিবো ডেঙ্গু প্রতিকার" "পরিষ্কার পরিচ্ছন্ন থাকবো,ডেঙ্গু থেকে বাঁচবো"।এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারদাগঞ্জ ফ্রেশ ইউনিটির উদ্যোগে শনিবার (২৬ অক্টোবর) বিকেলে এক র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুর মহানগরীর কাশিমপুর মজিদ মার্কেট এলাকা থেকে রাইসমিল মসজিদ পর্যন্ত সড়ক প্রদক্ষিণ করেন তারা।এসময় র‍্যালি শেষে হাতিমারা টু সুলতান মার্কেট রোডে ডেঙ্গু প্রতিরোধ ও জনসচেতনা বৃদ্ধির লক্ষে লিফলেট নিয়ে রাস্তায় অবস্থান করে।

এসময় বিভিন্ন পেশা শ্রেণীর মানুষ ডেঙ্গু প্রতিরোধে  সচেতনতামূলক বানী লেখা লিফলেট নিয়ে অংশ নেন। এবং রাস্তায় চলাচলকারী যাত্রী ও স্থানীয় মার্কেটের বিভিন্ন এলাকায় মানুষের মাঝে লিফলেট বিতরণ করা হয়।এডিস মশা নিধন করি,ডেঙ্গু মুক্ত দেহ গড়ি‍‍` যদি হয় ডেঙ্গু, হয়ে যাবে পঙ্গু,সুস্থ যদি থাকতে চাও,ডেঙ্গু মশা দূরে  হঠাও; তিন দিনে একদিন, জমা পানি ফেলে দিন।

এরকম বিভিন্ন স্লোগান দিয়ে ফ্রেশ ইউনিটির সদস্যরা রাস্তা প্রদক্ষিণ করেন।গাজীপুর মহানগরীর ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোস্তফা মিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ডেঙ্গু প্রতিরোধ ও জন-সচেতনায় বিভিন্ন দিক-নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করে বলেন,ডেঙ্গু প্রতিরোধ একার পক্ষে সম্ভব নয়।সরকারের পাশাপাশি সবাইকে এগিয়ে আসতে হবে।এসময় আশপাশের লোকজন ক্লাবের সদস্যদের সমর্থনে পাশে দাড়ান।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!