AB Bank
ঢাকা রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪, ১০ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উজিরপুরে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার দায়ে ২ জেলের কারাদণ্ড


উজিরপুরে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার দায়ে ২ জেলের কারাদণ্ড

বরিশাল জেলার উজিরপুর উপজেলার উজিরপুর সন্ধ্যা নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার দায়ে ২ জেলেকে ১০ দিনের কারাদণ্ড দিলেন উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা  ও নির্বাহী ম্যাজিস্ট্রেট।

২৬ অক্টোবর  শনিবার সকাল ১০ টায় উজিরপুর সন্ধ্যা নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ নিধনের অপরাধে পরমানন্দসাহা গ্রামের মানিক মৃধার পুত্র রতন মৃধা (৫৫) ও নুরু হাওলাদারের পুত্র আসাদ হাওলাদার (৩৫) কে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাখাওয়াত হোসেন। 

 

এ বিষযে  উপজেলা মৎস্য কর্মকর্তা প্রসেন মজুমদার জানান উজিরপুর পৌরসভা পরমানন্দসাহা গ্রাম সংলগ্ন সন্ধ্যা নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে  ইলিশ মাছ ধরতে নদীতে নামলে হাতেনাতে আটক করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাখাওয়াত হোসেন  ঘটনাস্থলে উপস্থিত হয়ে  নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরার দায়ে ২ মৎস্য জীবি কে ১০ দিনের কারাদন্ড প্রদান করেন।

এ সময় জব্দকৃত ২৫ কেজি ইলিশ মাছ ইয়াতিম খানায় দান করা হয় এবং ১০ হাজার মিটার কারেন্ট জাল পুড়িয়ে বিনস্ট করা হয়। উজিরপুর মডেল থানার অফিসা ইনচার্জ (তদন্ত) মোঃ মিজানুর রহমান জানান, সাজা প্রাপ্তদের কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 
 

একুশে সংবাদ/এনএস

Link copied!