AB Bank
ঢাকা রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪, ১০ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চন্দনাইশে বৃদ্ধা মহিলার বসতঘর ভাংচুর


চন্দনাইশে বৃদ্ধা মহিলার বসতঘর ভাংচুর

চট্টগ্রাম চন্দনাইশ উপজেলার হারালা গ্রামে রেজিয়া বেগম (৬০) নামে এক বৃদ্ধা মহিলার বসতঘর ভাংচুর করেছে দূর্বত্তরা।

এ ঘটনাটি ঘটেছে গত ২৫ অক্টোবর শুক্রবার রাতে চন্দনাইশ পৌরসভাধীন ৪নং ওয়ার্ডে কেরানী বাড়িতে ২০/২৫জন সন্ত্রাসী হাতে লাঠি-সোঁটা নিয়ে রেজিয়া বেগমের গৃহে ঘরে এলোপাতাড়ি বসতঘর , আসবাবপত্র ও জিনিস পত্র ভাংচুর করেছে।

এব্যাপারে গতকাল শুক্রবার রাতে রেজিয়া বেগম বাদী হয়ে  হারালা গ্রামের মোঃ শওন,মনির আহমদের ছেলে নুরুল আলম মোঃ আহামদ হোসেনের ছেলে মোঃ লিটনের নাম  উল্লেখ করে অজ্ঞাত ৮/১০ জনের বিরুদ্ধে চন্দনাইশ থানায়  একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়  নুরুল আলম রেজিয়া বেগমের মেয়েকে বিয়ে করার পর সে ঘরে শাওনের জম্ম হয়। পরে তাদের ডিভোর্স  হওয়ায় শাওন তার নানী রেজিয়া বেগমের কাছে বড় হয়। রেজিয়া বেগম তার স্বামীর মৌরশী বাড়ি ভিটায় জায়গায় ঘর নির্মান করে বসবাস করে আসছে। পরে রেজিয়া বেগমের স্বামী মৃত্যুর পূর্বে মানসিকভাবে বিপর্যস্থ ছিল। ঠিক ঐ সময় তার মেয়ের স্বামী নুরুল আলম বাড়ি ভিটার জায়গা রেজিয়া বেগমের স্বামীর নিকট হইতে রেজিস্ট্রী করেছে মর্মে একটা মিথ্যা দাবী তুলে এবং জাল-জালিয়াতির আশ্রয় নিয়ে রেজিয়া বেগমের বাড়ি ভিটার জায়গা জবর দখলের অপচেষ্টায় লিপ্ত হয়।

এই ব্যাপারে চন্দনাইশ থানা ও চন্দনাইশ সহকারী কমিশনার (ভূমি) নিকট একাধিক অভিযোগ দায়ের করে। তারও ধারাবাহিকতায় গত ২১ অক্টোবর সকালে নুরুল আলম রেজিয়া বেগমের বসতঘর এসে জোরপূর্বক গাছ-গাছালি কেটে নিয়া যায় এবং বাড়ি ভিটার জায়গা জবর দখল করার চেষ্টা করে। এ সময় রেজিয়া বেগম ও তার মেয়ে তাদের বাঁধা দেওয়ার চেষ্টা করলে নুরুল আলম সহ আরো বেশ কয়েকজন তাদেরকে এলোপাতাড়ি কিল-ঘুষি,লাথি মেরে শরীরে বিভিন্ন স্থানে জখম করে।

এই ব্যাপারে রেজিয়া বেগম বাদী হয়ে গত ২১ অক্টোবর চন্দনাইশ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে তারা  ক্ষিপ্ত হয়ে  গত ২৫ অক্টোবর রাতে বিবাধীগন সহ অজ্ঞাত ৮/১০জন পূর্ব পরিকল্পিতভাবে হাতে কিরিচ,লোহার রড,চিড়ানো কাঠ,লাঠিসোটা নিয়ে বসতঘরে প্রবেশ করে এলোপাতাড়ি ভাংচুর করে এতে প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে। বর্তমানে রেজিয়া বেগম ও তার পরিবার খোলা আকাশের নিচে মানবেতর দিনযাপন করতেছে।

এ ব্যাপারে চন্দনাইশ থানা অফিসার ইনচার্জ (ওসি) ইমরান আল হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করেন এ ব্যাপারে তদন্ত চলছে রিপোর্ট পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে ।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!