AB Bank
ঢাকা সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াশাল সড়কে সিএনজি উল্টে নারী যাত্রী নিহত


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
১২:৫৬ পিএম, ২৭ অক্টোবর, ২০২৪
ঘোড়াশাল সড়কে সিএনজি উল্টে নারী যাত্রী নিহত

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে সিএনজি উল্টে ময়ুরী বেগম (৭৫) নামে এক নারী যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে সিএনজি চালক। আজ রবিবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় ঘোড়াশাল বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ময়ুরী বেগম ঘোড়াশাল রেলস্টেশনের বস্তি  এলাকার গোলাম মোস্তফা মিয়ার স্ত্রী। তিনি ভিক্ষাবৃত্তি করে জীবন নির্বাহ করতেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আজ সকাল সাড়ে ৯টার ঘোড়াশাল ঘোড়া চত্বর থেকে একটি সিএনজি ৫ জন নারী যাত্রী নিয়ে পাঁচদোনা দিকে যাচ্ছিল। পরে সামনের বাইপাস সড়কে পৌঁছলে একটি কুকুর দৌঁড়ে এই সড়ক পার হচ্ছিল। এসময় সিএনজি চালক কুকুরটিকে বাঁচাতে হার্ড ব্রেক করে নিয়ন্ত্রণ হারায়। এতে কুকুরটি বেঁচে গেলেও সিএনজি উল্টে গিয়ে এর নিচে চাপা পড়ে ময়ূরী বেগম নামে এক যাত্রী। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় আহত হয় সিএনজি চালক। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। তাৎক্ষণিকভাবে আহত সিএনজি চালকের পরিচয় পাওয়া যায়নি।

পলাশ থানার এসআই কামরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহত নারী ময়ুরী বেগমের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। এ ঘটনায় নি‍‍`হতের পরিবারের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!