AB Bank
ঢাকা সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালীগঞ্জের নতুন ইউএনও হিসেবে নিয়োগ পেয়েছেন তনিমা আফ্রাদ


Ekushey Sangbad
ওমর ফারুক, কালীগঞ্জ, গাজীপুর
০৫:২৮ পিএম, ২৭ অক্টোবর, ২০২৪
কালীগঞ্জের নতুন ইউএনও হিসেবে নিয়োগ পেয়েছেন তনিমা আফ্রাদ

কালীগঞ্জের নতুন ইউএনও হিসেবে নিয়োগ পেয়েছেন তনিমা আফ্রাদ। রোববার (২৭ অক্টোবর) ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি হয়েছে।জানা যায়, ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের মাঠ প্রশাসন শাখার সিনিয়র সহকারী কমিশনার সাগুফতা হক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে তনিমা আফ্রাদকে (১৮০৯৪) কালীগঞ্জে পদায়ন করা হয়েছে। 

সংশ্লিষ্ট সূত্রটি আরোও  জানায়, বিসিএস ৩৫তম ব্যাচের কর্মকর্তা তনিমা আফ্রাদ ২০২৩ সালের ২৮ জুলাই থেকে সর্বশেষ সিনিয়র সহকারী কমিশনার (শিক্ষা ও কল্যাণ শাখা) হিসেবে গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে দায়িত্ব পালন করেছেন। গত ৪ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তাঁকে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়নের জন্য ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ে ন্যস্ত করা হয়। এর আগে তিনি সহকারী কমিশনার (ভূমি) হিসেবে শেরপুর সদর ও ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ে দায়িত্ব পালন করেছেন। তিনি প্রশাসন ক্যাডারে ২০১৭ সালের ২ এপ্রিল সরকারী চাকরিতে যোগদান করেন। তাঁর নিজ জেলা নরসিংদী।

উল্লেখ্য যে,জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. ইমাম রাজী টুলুকে বাগেরহাটে পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয়েছে। তনিমা আফ্রাদকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে এস. এম ইমাম রাজী টুলুর স্থলাভিষিক্ত হবেন। 

একুশে সংবাদ/ এস কে

Link copied!