AB Bank
ঢাকা সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বকেয়া বেতনের দাবিতে ঘোড়াশালে শ্রমিকদের সড়ক অবরোধ


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০১:৩৫ পিএম, ২৮ অক্টোবর, ২০২৪
বকেয়া বেতনের দাবিতে ঘোড়াশালে শ্রমিকদের সড়ক অবরোধ

তিনমাসের বকেয়া বেতনের দাবিতে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ভাগদী গ্রামের রাজাব এলাকায় অবস্থিত কাপকেক এক্সপার্ট লিমিটেডের পুতুল ফ্যাক্টরীর শ্রমিকরা আন্দোলনে নেমেছেন। 

আজ সোমবার (২৮ অক্টোবর) সকাল ৮টা থেকে ফ্যাক্টরীর সামনে ঘোড়াশাল-পাঁচদোনা সড়ক অবরোধ করেন তারা। এসময় সড়কের উভয় পাশের ৬ কিলোমিটার পর্যন্ত যান চলাচল বন্ধ হয়ে যায়।

ফ্যাক্টরীর শ্রমিকরা জানান, গত তিনমাস ধরে আমরা বেতন পাচ্ছি না। চলতি মাসের আমাদের বকেয়া বেতন পরিশোধ করার কথা ছিল। কিন্ত মাসের ২৮ তারিখ হয়ে গেলেও বকেয়া বেতন পরিশোধ করা হয়নি। পাঁচ বছরের সার্ভিস চার্জ দেওয়া হয়নি এখনও। তাই আজ সকাল থেকেই আমরা আন্দোলনে নেমেছি। বকেয়া বেতন পরিশোধ না করা পর্যন্ত এ আন্দোলন চলবে।

সড়কে যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় যাত্রীরা পড়েছেন চরম দুর্ভোগে। সড়কের উভয় পাশে শত শত যান বাহন আটকে আছে ঘন্টার পর ঘন্টা। সড়কে চলাচলকারী যাত্রীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, সড়ক অবরোধ করে এই আন্দোলন করা ঠিক হচ্ছে না তাদের। আর মালিকপক্ষকেও তাদের দাবি মেনে নেওয়া উচিত।

এদিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে শ্রমিকদের বুঝিয়ে সড়ক থেকে সকাল ১০টার দিকে সরিয়ে দেন। পরে কর্তৃপক্ষের সাথে কথা বলতে ফ্যাক্টরীর ভিতরে প্রবেশ করেন পুলিশ কর্মকর্তরা। এরপর থেকে সড়কে যান চলাচল স্বাভাবিক হতে শুরু করে।

এ বিষয়ে কাপকেক এক্সপার্ট লিমিটেডের এইচ আর কর্মকর্তা মো: আক্তারুজ্জামানের সাথে মুঠোফোন একাধিকবার বার যোগাযোগের চেষ্টা করেও বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!