AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নান্দাইলে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সম্মিলিত মতবিনিময় সভা


নান্দাইলে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সম্মিলিত মতবিনিময় সভা

ময়মনসিংহের নান্দাইলে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে এক সম্মিলিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১ টায়  উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পালের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মেজর ইশরাকুল আলম।

এসময় আরো বক্তব্য রাখেন মেজর নাঈম হাসান,নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ ফরিদ আহম্মেদ,বিএনপি নেতা আবুল কালাম আজাদ,আনোয়ার হোসেন মাস্টার,মিজানুর রহমান লিটন,মাসুম খান,যুবদল নেতা বিল্পব, সাংবাদিক  এনামুল হক বাবুল, আলম ফরাজী, উপজেলা জামায়াতের আমির মাওলানা শামসুউদ্দিন,মাওলানা ওয়ালিউল্লাহ, মাওলানা আবদুল আহাদ প্রমুখ।

অপরাধী গ্রেফতার, জুয়া ও মাদকের বিরুদ্ধে গ্রেফতার অভিযান জোরদার করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পাল বলেন কানারামপুর থেকে নান্দাইলের শেষ সীমানা জামতলা বাজার পর্যন্ত সড়ক ও জনপথের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদসহ ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে।

এছাড়া সভায় চৌরাস্তার সকল অবৈধ স্থাপনা উচ্ছেদসহ বাজার মনিটরিংসহ ভ্রাম্যমান আদালত পরিচালনা, অপরাধীদের গ্রেফতার, জুয়া ও মাদকের বিরুদ্ধে  অভিযান জোরদার করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

প্রধান অতিথি মেজর ইশরাকুল আলম বলেন,  নান্দাইলে আইনশৃঙ্খলার অবনতির চেষ্টা করা হলে কঠোর হাতে দমন করা হবে। কাউকে ছাড় দেওয়া হবেনা।নান্দাইলের সকল সেক্টরের অপরাধিদের তালিকা অনেক বড়। এদেরকে যত দ্রুত সম্ভব আইনের আওতায় আনা হবে।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!