AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায় হাসপাতালকে অনিয়ম দুর্নীতি দূর করে সেবার মান উন্নত করা হবে - ডাঃ নাদিম


ভাঙ্গায় হাসপাতালকে অনিয়ম দুর্নীতি দূর করে সেবার মান উন্নত করা হবে - ডাঃ নাদিম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার স্বাস্থ্য  পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাদিম জুবায়ের প্রথম দিনেই যোগদান করে শুভেচ্ছা বিনিময় কালে সকল চিকিৎসক ও কর্মচারীদের উদ্দেশ্য করে বলেছেন, ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সের অনিয়ম দুর্নীতি দূর করে সেবার মান আরো উন্নতি করা হবে। 

তিনি আরো বলেন, তৃণমূল পর্যায়ের জনগণের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌছে দিতেই আমি আমার  নিজ স্টেশনে এসেছি। ২৮ অক্টোবর (সোমবার) দুপুরে যোগদান কালে তিনি এসব কথা বলেন।

এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের সকল চিকিৎসক ও কর্মচারিগণ সহ ভাঙ্গা উপজেলা জাতীয়তাবাদী কৃষকদল, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মিরা  নতুন  কর্মকর্তা ডা. নাদিমের যোগদান ও  বিদায়ী কর্মকর্তা ডাঃ তরুণ চন্দ্র পালকে ফুলের তোড়া উপহার দিয়ে নতুনকে বরণ ও পুরানকে বিদায় জানান।

এ সময় উপস্থিত ছিলেন, ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাইনুদ্দিন আহমেদ সেতু, ভাঙ্গা উপজেলা কৃষকদলের সভাপতি সাঈদ মুন্সী, সাধারণ সম্পাদক খন্দকার আব্দুস সামাদ, পৌর বিএনপির যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম বিটু, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক খাইরুল ইসলাম, ভাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সজিব মাতুব্বর, ভাঙ্গা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সানজিদ ফেরদৌস নিসু সহ ভাঙ্গা উপজেলা জাতীয়তাবাদী দলের সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!