AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান আলী গ্রেপ্তার


রাজবাড়ীতে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান আলী গ্রেপ্তার

রাজবাড়ীর কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের লাড়িবাড়ি গ্রামে বৃদ্ধ মঙ্গল চন্দ্র হত্যা মামলার আসামি সাওরাইল ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম আলী‍‍`কে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৮ অক্টোবর) দুপুরে কালুখালী উপজেলা পরিষদের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

থানা পুলিশ সূত্র জানায়, চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি গভীর রাতে একদল দূর্বৃত্ত মঙ্গল চন্দ্রের বাড়িতে ঢুকে তাকে বেধরক পিটিয়ে হাত পা ভেঙে দেয় ও সারা শরীর জখম করে। দূর্বৃত্তরা বাড়িতে থাকা নারী ও শিশুদের মারধর ও অস্ত্রের মুখে জিম্মি করে নগত টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। আশঙ্কাজনক অবস্থায় মঙ্গল চন্দ্র‍‍`কে হাসপাতালে ভর্তি করা হয়। পরে ৩ মার্চে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই তার মৃত্যু হয়। এ ঘটনায় মঙ্গল চন্দ্র‍‍`র ছোট ছেলে কুমারেশ চন্দ্র বাদী হয়ে চেয়ারম্যান আলীসহ ১৫ জনের বিরুদ্ধে কালুখালী থানায় মামলা দায়ের করেন।

এ প্রসঙ্গে কালুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহেদুর রহমান জানান, মঙ্গল চন্দ্র হত্যা মামলায় সাওরাইল ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম আলী‍‍`কে গ্রেপ্তার করে সোমবার বিকেলেই আদালতে প্রেরণ করা হয়েছে।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!