AB Bank
ঢাকা বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রাইম ব্যাংকের পেরোল সেবা ব্যবহার করবে মার্ট প্রোমোটারস


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:২২ পিএম, ১৬ অক্টোবর, ২০২৪
প্রাইম ব্যাংকের পেরোল সেবা ব্যবহার করবে মার্ট প্রোমোটারস

শীর্ষ স্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক প্রাইম ব্যাংক পিএলসি’র সাথে পেরোল চুক্তি সই করেছে মার্ট প্রোমোটারস। সম্প্রতি চট্টগ্রামে মার্ট প্রোমোটারস-এর অফিসে প্রতিষ্ঠান দুটি এই চুক্তি সই করে।

এই চুক্তির আওতায়, মার্ট প্রোমোটারস-এর কর্মকর্তাদের জন্য নিরবিচ্ছিন্ন পেরোল ম্যানেজমেন্ট সল্যুশন সরবরাহ করবে প্রাইম ব্যাংক, ফলে এখন থেকে কর্মকর্তাদের বেতন পরিশোধ করা সহজ হবে এবং তারা ব্যাংক থেকে এক্সক্লুসিভ সেবা উপভোগ করবে, যেমন: ডিজিটাল ব্যাংকিং সল্যুশন, বিভিন্ন আর্থিক সেবা এবং কম সুদ হারে ঋণ নেওয়া।

প্রাইম ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নাজিম এ চৌধুরী এবং মার্ট প্রোমোটারস-এর জেনারেল ম্যানেজার মো. শাকের হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- প্রাইম ব্যাংক পিএলসি’র চট্টগ্রাম অঞ্চলের হেড অব করপোরেট অ্যান্ড ইনস্টিটিউশনাল ব্যাংকিং রিটন বড়ুয়া; হেড অব পেরোল ব্যাংকিং অনুপ কান্তি দাশ; চট্টগ্রাম অঞ্চলের হেড সরকার মেহেদী রেজা; হেড অব খুলশি ব্রাঞ্চ সাখাওয়াত হোসেন এবং মার্ট প্রোমোটারস-এর এইচআর ও অ্যাডমিন ম্যানেজার বিবি ফাতিমা; খুলশি মার্ট ম্যানেজার জামাল উদ্দিন সহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!