AB Bank
ঢাকা সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্র্যাক ব্যাংকের কার্ড সিস্টেম সুরক্ষিত ও নিরাপদ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:৩১ পিএম, ২৭ অক্টোবর, ২০২৪
ব্র্যাক ব্যাংকের কার্ড সিস্টেম সুরক্ষিত ও নিরাপদ

সম্প্রতি বিভিন্ন সামাজিক যোগাযোগ ও সংবাদ মাধ্যমে ব্র্যাক ব্যাংকের কার্ড সিস্টেমে বিন অ্যাটাকের খবরটির প্রতি ব্র্যাক ব্যাংক কর্তৃপক্ষের দৃষ্টি আকৃষ্ট হয়েছে।এই খবরটি সঠিক নয় ও বিভ্রান্তিকর।অত্যাধুনিক ফায়ার ওয়াল প্রযুক্তি সমৃদ্ধ ব্যাংকের কার্ড সিস্টেম সুরক্ষিত ও নিরাপদ আছে।

তাই ব্র্যাক ব্যাংক গ্রাহকদের আশ্বস্ত করছে যে,কার্ডের মাধ্যমে লেনেদেনে গ্রাহক কোনো প্রতারণার শিকার হলে ব্র্যাক ব্যাংক আন্তর্জাতিক মানদণ্ড অনুযায়ী যথাযথ পদ্ধতিতে তাৎক্ষণিক তদন্ত সম্পন্ন করে গ্রাহককে সাহায্য করে।ব্র্যাক ব্যাংক গ্রাহকদের লেনদেনের নিরাপত্তা ও স্বাচ্ছন্দ্য নিশ্চিত করতে সবসময় তৎপর।

অনলাইনে বা সামাজিক যোগাযোগ মাধ্যমে অনির্ভরযোগ্য সূত্রের প্রকাশিক সংবাদ বিশ্বাস না করার অনুরোধ করেছে ব্র্যাক ব্যাংক। ‘আস্থা’ অ্যাপের মাধ্যমে গ্রাহক নিজেই অতিসহজেই কার্ডের আন্তর্জাতিক পেমেন্ট অপশন বন্ধ ও চালু করতে পারেন।

ব্র্যাক ব্যাংক তাদের গ্রাহকদের আশ্বস্ত করছে এবং ডেবিট ও ক্রেডিট কার্ডে লেনদেন সম্পূর্ণ নিশ্চিন্তে পরিচালনা করতে অনুরোধ করছে। একই সাথে, গ্রাহকদের PIN, CVV ও OTP কারো সাথে শেয়ার না করার অনুরোধ জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

একটি দায়িত্বশীল ও গ্রাহক কেন্দ্রিক ব্যাংক হিসেবে গ্রাহকদের স্বার্থসুরক্ষায় ব্র্যাক ব্যাংক সব সময় প্রতিশ্রুতিবদ্ধ।


একুশে সংবাদ/ এস কে

Link copied!