AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘বিয়ে তো খেলাই…’, কিয়ারার প্রসঙ্গে সিদ্ধার্থ!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:১৯ পিএম, ১১ জুলাই, ২০২৩
‘বিয়ে তো খেলাই…’, কিয়ারার প্রসঙ্গে সিদ্ধার্থ!

বিয়ে কেমন? ঠিক গেম খেলার মতো। এমনটাই মত সিদ্ধার্থ মালহোত্রার। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই কিয়ারা আডবাণীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক। পাঁচ মাসের মধ্যেই বিয়ে সম্পর্কে বেশ গুরুত্বপূর্ণ বিষয় উপলব্ধি করেছেন তিনি।

 

মুম্বইয়ের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন সিদ্ধার্থ। সেখানেই তাঁকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। কিয়ারার প্রসঙ্গ উঠতেই লজ্জা পেয়ে যান সিদ্ধার্থ। তারপরই জানান, ‘বিয়ে বিষয়টা তো গেম খেলাই। আর এই খেলায় আমি বলতে কিছু নেই। আছে শুধু আমরা। আমরা হারব, আমরাই জিতব। আর কিয়ারা হচ্ছে আমার সবচেয়ে মূল্যবান সম্পদ।’ সিদ্ধার্থের এই উক্তির ভিডিও এখন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

‘শেরশাহ’ ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জুটি বেঁধেছিলেন কিয়ারা। অনস্ক্রিন প্রেমের জল গড়ায় অফস্ক্রিনে। বলিউডের হ্যান্ডসাম হিরোকে মন দিয়ে বসেন অভিনেত্রী। গত ৭ ফেব্রুয়ারি সামাজিক রীতিনীতি মেনে গাঁটছড়া বাঁধেন কিয়ারা ও সিদ্ধার্থ। পড়ন্ত রোদকে সাক্ষী রেখে একসঙ্গে পথ চলার অঙ্গীকার করেন দু’জনে।

 

কিয়ারার পরনে তখন ছিল হালকা গোলাপি রংয়ের লেহেঙ্গা এবং সবুজ পান্নার গয়না। সিদ্ধার্থের পরনে আইভরি রংয়ের শেরওয়ানি আর মাথায় পাগড়ি। বিয়ের ছবি শেয়ার করে নিজেদের ‘শেরশাহ’ সিনেমার স্মৃতি ফেরান তারকা দম্পতি। ক্যাপশনে লেখেন, “আব হামারি পারমানেন্ট বুকিং হো গ্যায়ি…।” কিছুদিন আগে সিদ্ধার্থের প্রসঙ্গে কথা বলতে গিয়ে কিয়ারা জানান, নিজের বেস্ট ফ্রেন্ডকে বিয়ে করেছেন। সিদ্ধার্থই তাঁর নিশ্চিন্তের আশ্রয়।

 

একুশে সংবাদ/স.প.প্র/জাহা

Link copied!