AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হবু সন্তানের বাবাকে প্রকাশ্যে আনলেন ইলিয়ানা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৪৫ পিএম, ১৭ জুলাই, ২০২৩
হবু সন্তানের বাবাকে প্রকাশ্যে আনলেন ইলিয়ানা

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। গর্ভাবস্থার নবম মাসে পা রেখেছেন অভিনেত্রী। গত এপ্রিল মাসে এই খুশির খবর সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছিলেন তিনি। তার পরে একাধিক বার নিজের স্ফীতোদরের ছবি সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন। সময় মতো নিজের অনুরাগীদের জানিয়েছেন, কেমন আছেন তিনি।

 

গর্ভাবস্থা কতটা উপভোগ করছেন, কোন কোন ক্ষেত্রে কিছুটা অসুবিধার সম্মুখীন হয়েছেন— সবটাই সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন ইলিয়ানা। তবে নিজের ভালমন্দের খবর সবার সঙ্গে ভাগ করে নিলেও নিজের প্রেমিক, তথা হবু সন্তানের বাবার পরিচয় এত দিন গোপনই রেখেছিলেন অভিনেত্রী। এ বার ভাঙল সেই গোপনীয়তার আগল। গর্ভাবস্থার শেষ পর্যায়ে এসে প্রেমিকের পরিচয় সবার সঙ্গে ভাগ করে নিলেন ‘বরফি’ খ্যাত অভিনেত্রী।

 May be an image of 2 people, beard and people smiling

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে জানানো হয়, সম্প্রতি ইনস্টাগ্রামে অনাগত সন্তানের বাবার তিনটি ছবি পোস্ট করেন ইলিয়ানা। ছবিতে বেশ হাসিখুশি দেখাচ্ছে যুগলকে। ইলিয়ানার চোখে-মুখে হালকা রূপটান, তবে জৌলুসের বেশির ভাগটাই ভরিয়েছে তার একগাল হাসি। পাশে বসে থাকা তার প্রেমিক বা স্বামীর চোখে মুখে আনন্দের ছাপ স্পষ্ট। তার কাঁধে মাথা রেখেই ছবি তোলেন ইলিয়ানা। সেই সব ছবিই ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন অভিনেত্রী।

 May be an image of 2 people, beard and people smiling

তার অনাগত সন্তানের বাবার ছবি প্রকাশ করলেও তার নাম-পরিচয় এখনও খোলসা করেননি অভিনেত্রী। গর্ভাবস্থার প্রথম থেকেই সন্তানের পিতৃপরিচয় গোপনই রেখেছেন ইলিয়ানা।

 May be an image of 2 people, beard and people smiling

যদিও এর আগে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি সাদা-কালো ছবি পোস্ট করেন ইলিয়ানা। সেই ছবিতে ছিলেন তার সেই প্রেমিক বা স্বামী ও প্রিয় পোষ্য। সেই ছবিতে তার মুখ দেখে বোঝা যায়নি তিনি কে।

 

কয়েক মাস আগে ইনস্টাগ্রামে তার প্রেমিক বা স্বামীর সাদা-কালো একটি ছবিও পোস্ট করেন ইলিয়ানা।

 

সেই পোস্টে তিনি লেখেন, ‘মাতৃত্বের অনুভূতি আশীর্বাদের মতো। আমার শরীরের ভেতরে একটা নতুন প্রাণ বেড়ে উঠছে, এটা ভেবেই শিহরিত হই। কিন্তু কিছু কিছু দিন খুবই কঠিন! চোখ থেকে জল পড়া থামে না, অপরাধবোধে ভুগি। নিজেকে শক্ত করতে পারি না। তখন এই মানুষটা আমার হাত ধরে। আমার চোখের জল মুছিয়ে দেয়, আমাকে মজার মজার কথা শোনায়। আমাকে আগলে রাখে। তখন মনে হয়, হয়তো জীবনটা সত্যিই এত কঠিন নয়।’

 

একুশে সংবাদ/আ.ব.প্র/জাহা

Link copied!