AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রতিমাসে পাঁচজনকে তাবলিগে পাঠাব: পলাশ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:২৪ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০২৩
প্রতিমাসে পাঁচজনকে তাবলিগে পাঠাব: পলাশ

ছোট পর্দার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। কয়েকদিন আগেই তাবলিগ জামাতে থেকে ফিরেছেন এই তিনি। এবার তিনি জানালেন, প্রতিমাসে নিজ উদ্যোগে পাঁচজনকে তাবলিগে পাঠাবেন।

 

সম্প্রতি একটি টেলিভিশন সাক্ষাৎকারে একথা জানান পলাশ। তার নিয়ত ছিল সন্তানের পিতা হওয়ার পর তাবলিগে যাব। আল্লাহ আমাকে কবুল করছেন, এজন্য যেতে পেরেছি। আমি শুকরিয়া জানাই।

 

বর্তমানে শতাধিক সেচ্ছাসেবক কাজ করেন পলাশের ডাকবাক্স ফাউন্ডেশনে। অভিনেতার লক্ষ্য আগামীতে সেই সেচ্ছাসেবকদের মাঝ থেকে প্রতিমাসে ৫ জনকে নিজ উদ্যেগে তাবলিগে পাঠাবেন তিনি।

 

এ প্রসঙ্গে অভিনেতা বলেন, আমি নোয়াখালীর সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। আমার পরিবারে তাবলিগের ঐতিহ্য আছে। সুযোগ পেলে আমিও নিজের মতো করে যাই। এবার যেখানে ছিলাম সেই এলাকায় মানুষজন ভোরে নামাজের পরেও দেখি মসজিদের সামনে ভিড় করেছেন।

 

পলাশ আরও বলেন, এই প্রাপ্তি আসলে একজন মানুষ হিসেবে ভীষণ শান্তির। এতে করে আমি আরও অনুপ্রেরণা পেয়েছি। এজন্য ঠিক করেছি আমার ডাকবাক্স ফাউন্ডেশনের শতাধিক ভলেন্টিয়ার থেকে প্রতিমাসে পাঁচজনকে তাবলিগে পাঠাব।

 

উল্লেখ্য, ‘ব্যাচেলর পয়েন্ট’র কাবিলা চরিত্রটি তারকাখ্যাতি এনে দিয়েছে তাকে। এ ছাড়া বর্তমানে অভিনয়ের পাশাপাশি নির্মাণেও বেশ ব্যস্ত পলাশ।

 

একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!