AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘এটা আমার জন্য অনেক চাপের’ সেলেনা গোমেজ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:০৪ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
‘এটা আমার জন্য অনেক চাপের’ সেলেনা গোমেজ

মার্কিন গায়িকা সেলেনা গোমেজের বিশ্বজুড়ে খ্যাতির পাশাপাশি ব্যাপক জনপ্রিয়তা রয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমেও। ইনস্টাগ্রামে ৪২ কোটি ৯০ লাখের বেশি অনুসারী রয়েছে তার। যেটা অন্য কোনো নারীর নেই। বলা যায়, ইনস্টাগ্রামের রানি তিনিই।

 

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ইউনিভার্সেল মিউজিক গ্রুপ ও থ্রাইব গ্লোবাল মিউজিক অ্যান্ড হেলথ কনফারেন্সে হাজির হন সেলেনা। সেখানে নিজের নানান বিষয় নিয়ে কথা বলেন তিনি।

 

এ সময় ইনস্টাগ্রামে সেলেনার এত বিপুলসংখ্যক অনুসারী এবং সংগীতে এআই বা কৃত্রিম বুদ্ধিমত্তার ব্যবহার নিয়েও তার প্রতিক্রিয়া শেয়ার করেন এই গায়িকা।

এটা আমার জন্য অনেক চাপের‍‍` | প্রথম আলো

সামাজিক যোগাযোগমাধ্যমে বিপুলসংখ্যক অনুসারীর ব্যাপারটা তার জন্য ভীষণ চাপের বলে মনে করেন সেলেনা। বিষয়টি ব্যাখ্যা করে গায়িকা বলেন, তরুণরা নানান বিষয়ে আমার সঙ্গে খোলামেলা আলাপ করেন।

Selena Gomez is serving up serious wedding makeup inspiration in Only  Murders in The Building season 3 | Glamour UK

নারীদের কেউ হয়তো বিচ্ছেদ নিয়ে বলেন, এমনকি অনেকে আবার কেমোথেরাপির অভিজ্ঞতা নিয়েও কথা বলেন। আমি সব সময় তাদের এই উৎসাহকে স্বাগত জানাই। তবে এটা আমার জন্য অনেক বড় দায়িত্ব, কিছুটা চাপেরও। বলা যায়, ভক্তদের নিয়ে চাপেই থাকেন সেলেনা।

সেলিনা গোমেজ সেক্সি (120 ফটো) - নগ্ন সেলিব্রিটি

অন্যদিকে কৃত্রিম বুদ্ধিমত্তা বা এআই প্রযুক্তির ব্যবহার নিয়ে এখন তোলপাড় চলছে হলিউডে। এ প্রসঙ্গে সেলেনা বলেন, আমার মনে হয় না, আমার কোনো সহকর্মী এটাকে স্বাগত জানাবেন। আর এটা আমাকে ভয় পাইয়ে দেয়। যদিও এআই কখনও মানুষের জায়গা নিতে পারবে না।

সেলিনা গোমেজ সেক্সি (120 ফটো) - নগ্ন সেলিব্রিটি

এ দিকে গানের জগতের মানুষ হলেও অনেক দিন ধরেই গান থেকে দূরে রয়েছেন সেলেনা। তবে ভক্তদের জন্য সুখবর, শিগগিরই তার অ্যালবামের ঘোষণা আসবে বলে জানা গেছে।

 

পাশাপাশি অক্টোবরে বড় একটি কার্যক্রমও শুরু করতে যাচ্ছেন সেলেনা। তার সংস্থা ‘রেয়ার ইমপ্যাক্ট ফান্ড’ প্রথমবারের মতো আয়োজন করতে যাচ্ছে তহবিল সংগ্রহের অনুষ্ঠান। এই গালা থেকে প্রাপ্ত অর্থ ব্যয় করা হবে মানসিক স্বাস্থ্যের উন্নয়নে।

 

একুশে সংবাদ/আর.টি/না.স

Link copied!