AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুক্তির আগেই রেকর্ড গড়লেন সুইফট!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৪৬ এএম, ৭ অক্টোবর, ২০২৩
মুক্তির আগেই রেকর্ড গড়লেন সুইফট!

গায়িকা টেইলর সুইফট তার কণ্ঠের জাদুতে মাতিয়ে রেখেছেন গোটা বিশ্ব। এবার তার কণ্ঠের সঙ্গে অভিনয় দিয়েও দর্শক মাতাতে আসছেন তিনি। প্রেক্ষাগৃহে আসছে টেইলর অভিনীত নতুন একটি সিনেমা। আর তাই ভক্তরা এরই মধ্যে নতুন এ সিনেমার টিকিট সংগ্রহ করতে উঠেপড়ে লেগেছেন।

এ মুহূর্তে আমেরিকান পপস্টার টেইলর তার মিউজিক্যাল সফর ‘ইরাস ট্যুর’ দিয়ে বিশ্ব মাতাচ্ছেন। গায়িকার এই ট্যুর বিশ্বে এতটাই জনপ্রিয় হয়েছে যে, এ ট্যুর গানের একটি ‘ঐতিহাসিক ট্যুর’ হিসেবে খ্যাতি পেয়েছে। এই খ্যাতির পরিধি আরও বাড়িয়ে তুলতে কনসার্টের সেরা মুহূর্তগুলো নিয়ে তৈরি করা হয়েছে একটি সিনেমা।

রুপালি পর্দায় এই সিনেমায় দর্শক দেখবে টেইলরের ‘ইরাস ট্যুর’-র জার্নি। তাই সিনেমাটির নাম রাখা হয়েছে ‘টেইলর সুইফট: দ্য ইরাস ট্যুর’। সিনেমাটি নির্মাণকাজ শেষ। চলছে এর অগ্রিম টিকিট বিক্রির পর্ব।

TAYLOR SWIFT | THE ERAS TOUR Concert Film Official Trailer - YouTube
সেখানেও বাজিমাত করেছে টেইলর। গায়িকা টেইলরকে দেখতে ভক্তরা যেমন কনসার্টে ভিড় জমিয়েছিলেন ঠিক একইভাবে নায়িকা টেইলরকে দেখতেও সিনেমা হলে ভিড় জমাচ্ছেন দর্শক। সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির আগেই এর অগ্রিম টিকিট বিক্রির সংখ্যা ছাড়িয়েছে ১০০ মিলিয়নেরও বেশি।

সিনেমা বোদ্ধারা বলছেন, কনসার্ট মাতানোর পাশাপাশি বক্স অফিসেও রাজত্ব তৈরি করবেন গায়িকা। মার্কিন সাময়িকী ভ্যারাইটির বরাতে জানা যায়, সিনেমাটি ১০০টি দেশের প্রায় ৮৫০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

চলতি বছর ৩১ আগস্ট টেইলর সুইফটের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় এ সিনেমার ট্রেলার। ট্রেলার দেখেই সিনেমাটি দেখার আগ্রহ তৈরি হয় দর্শকদের। আর তাই টিকিট বিক্রি শুরুর এক সপ্তাহের মধ্যেই অগ্রিম টিকিট বিক্রি প্রায় শেষ পর্যায়ে পৌঁছেছে।

Taylor Swift Announces Eras Tour Concert Film | Pitchfork
২ ঘণ্টা ৪৫ মিনিটের সিনেমাটি দেখার জন্য এখন অধীর আগ্রহে অপেক্ষা করছে টেইলর ভক্তরা। আগামী ১৩ অক্টোবর বিশ্বের বিভিন্ন দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে টেইলর অভিনীত সিনেমা ‘টেইলর সুইফট: দ্য ইরাস ট্যুর’।


একুশে সংবাদ/এসআর

Link copied!