AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন গানে তপন চৌধুরীর সঙ্গে তিথি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২৪ পিএম, ১০ অক্টোবর, ২০২৩
নতুন গানে তপন চৌধুরীর সঙ্গে তিথি

বাংলাদেশের গানের ভুবনের নন্দিত, জনপ্রিয় সঙ্গীতশিল্পী তপন চৌধুরী বেশকিছুদিন বিরতির পর এরইমধ্যে ঢাকায় এসেছেন। পারিবারিক কাজেই ১০/১৫ দিনের জন্য এবার তিনি ঢাকায় এসেছেন। শিল্পী মন বলে কথা। তাই নতুন গানের প্রস্তাব পেয়ে গানটি ভীষণ ভালোলাগার কারণে গানে ভয়েজ দেবার পাশাপাশি গানের মিউজিক ভিডিওর শুটিংয়েও অংশ নিয়েছেন তিনি। গানের শিরোনাম ‘কিছুটা সময়’।

গানটি লিখেছেন ও সুর করেছেন রিপন চৌধুরী। যার লেখা গান এর আগে সুবীরনন্দী, মিতালী মুখার্জি, ফাহমিদা নবী, রূপঙ্করও গেয়েছেন। তপন চৌধুরীর সঙ্গে এই গানে দ্বৈত কণ্ঠে গেয়েছেন জান্নাতে রোম্মান তিথি।

গেলো সোমবার রাজধানীর অদূরে পূর্বাচলে গানটির মিউজিক ভিডিওর শুটিং-এ অংশ নিয়েছেন তপন চৌধুরী ও তিথি। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সাইফুল।

গানটি প্রসঙ্গে তপন চৌধুরী বলেন, ‘গানটির কথা ও সুর আমার কাছে ভীষণ ভালো লেগেছে। কানাডা থাকতেই গানটি আমার কাছে পাঠানো হয়। আমার কাছে ভালোলাগায় গানটির কাজ দেশে এসে শেষ করি আমি। তিথি একজন পরিশীলিত শিল্পী। যার তার গান নিয়মিত শোনেন তার বুঝবেন আমি কী বুঝাতে চেয়েছি। তিথির কন্ঠটা ভীষণ মিষ্টি। যে কারণে তারসঙ্গে গাইতে সম্মত হয়েছি এবং সবমিলিয়ে কিন্তু গানটি খুউব ভালো হয়েছে। তিথি সবমমিলিয়ে একজন পপিূর্ণ শিল্পী। তার পার্সোনালিটি আমাকে মুগ্ধ করেছে। তার জন্য শুভ কামনা রইলো।’

তিথি বলেন, ‘এটা আমার জন্য পরম সৌভাগ্যের বিষয় যে তপন চৌধুরী দাদার মতো একজন জীবন্ত কিংবদন্তী সঙ্গীতশিল্পীর সঙ্গে আমি গান গাইতে পেরেছি। এটা যে কতো বড় পাওয়া তা ভাষায় প্রকাশের নয়। সত্যিই এটি একটি অসাধারণ গান। কারণ গানটির সুর ও কথা মিলে মিশে একাকার হয়েগেছে। তপন দাদা এমন একজন শিল্পী যার কন্ঠ থেকে সুরের মেলোডি সবসময়ই ঝরে। সেই দাদার সঙ্গে গানটি যখন গেয়েছি তখন খুব খুব ভালোলেগেছে। আমার বিশ্বাস গানটি সকল শ্রেণীর শ্রোতা দর্শকের মন জয় করে নিবে।’

তিথি জানান , আগামী দূর্গা পূজাকে কেন্দ্র করেই গানটি শিগগিরই প্রকাশ করা হবে। এদিকে তপন চৌধুরী ১২ অক্টোবর সিলেটের বিশ্বনাথে যাবেন একটি পারিবারিক বিয়েতে অংশ নিতে। সেখান থেকে ঢাকায় ফিরে তারপর কানাডা ফিরে যাবেন তিনি।

একুশে সংবাদ/এসআর

Link copied!