AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জোড়া লাগবে কি নাগা-সামান্থার সম্পর্ক?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১৫ পিএম, ১২ অক্টোবর, ২০২৩
জোড়া লাগবে কি নাগা-সামান্থার সম্পর্ক?

সম্প্রতি শোনা যায় বিচ্ছেদের দু’বছরের মধ্যেই ফের এক হতে চলেছেন নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। হঠাৎই জল্পনা উস্কে দেন নাগা চৈতন্য। ২০১৭ সালে অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন নাগা চৈতন্য। সেই বিয়ে ভাঙে মাত্র চার বছরের মাথায়। তারপরই নিজের সোশাল মিডিয়ার পাতা থেকে মুছে ফেলেন সাবেক স্বামী নাগার সমস্ত ছবি।

তবে কি এবার মত বদলালেন সাবেক তারকা দম্পতি! সেই নিয়ে জল্পনা চলছিলই। তবে নাগা-সামান্থার সম্পর্ক জোড়া লাগা সম্ভব বলে জানিয়েছেন তাদের ঘনিষ্ঠ সূত্র। তবে যোগাযোগ থাকবে, একসঙ্গে অভিভাবকের দায়িত্ব পালন করবেন অভিনেতা।

দিন কয়েক আগে সোশাল মিডিয়ার পাতায় পোষ্যের সঙ্গে ছবি দেন নাগা চৈতন্য। একটি বুলডগের সঙ্গে বিকেলের পড়ন্ত সূর্য উপভোগ করছেন অভিনেতা। ছবির ক্যাপশনে লেখা ‘ভাইব’।

জানা যায়, সামান্থা ও নাগা বিয়ের পর একটি কুকুর দত্তক নেন। যার নাম হ্যাশ। তাদের বিচ্ছেদের পর হ্যাশকে বিভিন্ন সময় সামান্থার সঙ্গেই দেখা গিয়েছে। যদিও মাঝেমধ্যে দেখাশোনা করতেন নাগাও। কিন্তু বেশির ভাগটাই সে থাকে সামান্থার সঙ্গে। কিন্তু ইদানীং কাজের সূত্রে প্রায় সময়ই বিদেশে থাকছেন সামান্থা। যেমন এই মুহূর্তে দুবাইতে রয়েছেন অভিনেত্রী। তার অনুপস্থিতিতে হ্যাশকে নাগার সঙ্গে দেখে অনুরাগী ভেবেছিলেন এবার হয়তো বরফ গলল। ফের এক হতে চলেছেন এক সময়ের লাভ বার্ড। কিন্তু না, তেমন কোনও সম্ভবনা নেই। তবে নাগা-সামান্থার পোষ্য হ্যাশের অভিভাবকত্ব সামলাবেন একসঙ্গে।

একুশে সংবাদ/এসআর

Link copied!