AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘ইচ্ছে থাকলে বিয়ে হয়’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৫৮ পিএম, ১৫ অক্টোবর, ২০২৩
‘ইচ্ছে থাকলে বিয়ে হয়’

আরশ খান ও মুনমুন আহমেদ মুন

নাট্যাঙ্গনে একেবারে নতুন যে প্রজন্মটি কাজ করছে তাদের মধ্যে আরশ খান বেশ ভালো করছেন। বিভিন্ন ধরনের গল্পের নাটকে বহুমাত্রিক চরিত্রে অভিনয় করে একজন অভিনেতা হিসেবে তিনি নিজেকে যথাযথ প্রমাণের চেষ্টা করছেন। রোমান্টিক, কমেডির পাশাপাশি সিরিয়াস গল্পের নাটকেও তিনি অভিনয় করছেন নিয়মিত। সময়ের মেধাবী নির্মাতা যেমন সকাল আহমেদ, মাবরুর রশীদ বান্নাহসহ আরো অনেকের নাটকেই আরশ নিয়মিত অভিনয় করছেন। আবার এই প্রজন্মের তরুণ অভিনেত্রী মুনমুন আহমেদ মুনও অভিনয়ে বেশ সরব। অল্প কিছুদিনের মধ্যেই তিনিও অভিনয়ে এসে দর্শকের ভালোবাসায় সিক্ত হয়েছেন।

আরশ খান ও মুনমুন দ্বিতীয়বারের মতো একটি নাটকে একসঙ্গে অভিনয় করেছেন। নাটকের নাম ‘ইচ্ছে থাকলে বিয়ে হয়’। নাটকটি রচনা ও চিত্রনাট্য করেছেন শাহাজাদা শাহেদ। পরিচালনা করেছেন রাশেদুল কবির রিমন। এরইমধ্যে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে, ‘এই নাটকটি পারিবারিক গল্পের, কিন্তু একটু আলাদা। মুনমুনের সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। কাজটি খুব ভালো হয়েছে। মুনমুনতো আগের চেয়ে অভিনয়ে ভালো করছে। খুব লক্ষী একটা মেয়ে। কোনো অহংকার নাই, কথা শোনার চেষ্টা করে, বুঝার চেষ্টা করে। সবচেয়ে বড় কথা কোথাও কোনো সহযোগিতা লাগলে পরামর্শ নেবার চেষ্টা করে। যে ইউনিটে কাজ করে পুরো ইউনিটই তাকে আগলে রাখে যাতে কাজটা ভালো হয়। আর আমিতো সবসময় আমার সহশিল্পীর প্রতি ভীষণ সহযোগিতার মনোভোব নিয়ে কাজ করি, বিশেষ করে জুনিয়রদের ক্ষেত্রে। আর বড়রাও আমাকে ভীষণ আদও করেন।’

মুনমুন বলেন, ‘অভিনয়ে আমি এখনো একেবারেই নতুন। চেষ্টা করছি বিভিন্ন ধরেনর গল্পে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে নিজের অভিনয় সত্ত্বাকে ভালো করার, যেন আমার অভিনয়ের প্রশংসা করেন সবাই। ইচ্ছে থাকলে বিয়ে হয় নাটকটির গল্পটা আমার কাছে ভালো লেগেছে। আরশ ভাই খুব সহযোগিতা পরায়ণ। ক্যামেরার সামনে কোনো দৃশ্যে অভিনয় করার আগে প্র্যাকটিসের সময় আরশ ভাই পূর্ণ সহযোগিতা করেন। আমাকে নানানভাবে বুঝানোর চেষ্টা করেন। এটা আমার অভিনয় আরো ভালো হওয়ার জন্য অনেক কাজে লাগে। আমি ভাইয়ার প্রতি কৃতজ্ঞ।’

আরশ খান ও মুনমুন আহমেদ মুন

আরশ-মুনমুন জানান ‘ইচ্ছে থাকলে বিয়ে হয়’ নাটকটি শিগগিরই একটি ওটিটি প্লাটফর্মে প্রচার হবে। মিডিয়াতে মুনমুন প্রথম একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। অভিনয়ে তাকে প্রথম দেখা যায় রায়ঞান রাফির ‘জানোয়ার’ ওয়েব ফিল্মে। আদিফ হাসানের পরিচালনায় ‘বিয়ে বাড়ির গল্প’ তার অভিনীত প্রথম নাটক।

একুশে সংবাদ/এসআর

Link copied!