AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অবশেষে রামায়ণে খল চরিত্রে রাজি ইয়াশ, পারিশ্রমিক নিচ্ছেন কত?


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৫৬ পিএম, ২৪ অক্টোবর, ২০২৩
অবশেষে রামায়ণে খল চরিত্রে রাজি ইয়াশ, পারিশ্রমিক নিচ্ছেন কত?

দীর্ঘ দিন ধরে চর্চায় রয়েছে বলিউড নির্মাতা নীতেশ তিওয়ারির বিগ বাজেটের ছবি ‘রামায়ণ’। প্রাথমিকভাবে ছবির জন্য রণবীর কাপূরকে রামচন্দ্র ও তার বিপরীতে দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীকে সীতার চরিত্রে পছন্দ করেছেন পরিচালক নীতেশ তিওয়ারি।

অন্যদিকে, রাবণের চরিত্রের জন্য দক্ষিণী তারকা ইয়াশকে প্রায় চূড়ান্ত করে ফেলেছিলেন নির্মাতারা। সেই চরিত্র নাকি মোটেও পছন্দ ছিল না ইয়াশের। তবে শেষমেশ নাকি রাজি হয়েছেন ‘কেজিএফ’ তারকা। ইয়াশ থেকে রাবণ হয়ে উঠতে কত কোটি টাকা পারশ্রমিক নিচ্ছেন অভিনেতা?

রণবীরের বিপরীতে রাবণ নিয়ে উৎসাহ প্রকাশ করলেও নিজের ভক্তদের প্রত্যাশার কথা ভেবে খলচরিত্র থেকে সরে আসতে চাইছিলেন ইয়াশ। দীর্ঘ টালবাহানার পর রাবণের চরিত্রে চূড়ান্ত করা হয়েছে তাকে। কিন্তু এই ছবির জন্য নাকি ১৫০ কোটি টাকা পারিশ্রমিক চেয়ে বসেছেন ইয়াশ। যা রণবীরের পারিশ্রমিকে ছাপিয়ে গিয়েছে। এমনিতেই নাকি ১০০ কোটির নীচে কথা বলেন না ইয়াশ। এই ছবিতে বাড়তি দিন ও সময় দিতে হবে। সেই কারণে এই পারিশ্রমিক দাবি করেছেন বলেই খবর।

ইয়াশ-ঘনিষ্ঠের দাবি, রামায়ণ করার সিদ্ধান্ত নিয়েছেন ইয়াশ। এই ছবির লুক নিয়ে বেশ সচেতন তিনি। ‘কেজিএফ’-এর থেকে একেবারে ভিন্নভাবে দর্শকের সামনে আসতে চান অভিনেতা। ইতিমধ্যেই তার লুক ও শরীরচর্চার দিকে বাড়তি খেয়াল দিয়েছেন।

পর্দায় মানানসই রাবণ হয়ে ওঠার জন্য। টান টান চিত্রনাট্য ও দুরন্ত ভিএফএক্সের সাহায্যে বড় মাপের ‘রামায়ণ’ বানাতে উদ্যোগী নীতেশ। ইতিমধ্যেই ছবির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়ে গিয়েছে। সব ঠিক থাকলে আনুষ্ঠানিক ঘোষণার পরে চলতি বছরের ডিসেম্বর মাস থেকেই শুটিং শুরু হওয়ার কথা ছবির। সে ক্ষেত্রে ২০২৫ সালে মুক্তি পেতে পারে ‘রামায়ণ’। সূত্র : আনন্দবাজার

একুশে সংবাদ/এসআর
 

Link copied!