AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

২৭ অক্টোবর মুক্তি পাচ্ছে আদর-সায়মার ‘যন্ত্রণা’


Ekushey Sangbad
বিনোদন প্রতিবেদক
০৮:৪৯ পিএম, ২৫ অক্টোবর, ২০২৩
২৭ অক্টোবর মুক্তি পাচ্ছে আদর-সায়মার ‘যন্ত্রণা’

আদর আজাদ ও সায়মা স্মৃতি

ভালোবাসার গল্পে বর্তমান সময়ের চিত্রনায়ক আদর আজাদ ও গ্ল্যামারাস তরুণী  সায়মা স্মৃতিকে নিয়ে নির্মাতা আরিফুর জামান আরিফ নির্মাণ করেছেন ‘যন্ত্রণা’। আব্দুল্লাহ জহির বাবুর গল্পে সিনেমাটি আগামী ২৭ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে। এই উপলক্ষে ২২শে অক্টোবর সিনেমাটির প্রেসমিট করা হয়। রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে এটির আয়োজন করা হয়। এখানে উপস্থিত ছিলেন মিডিয়া ব্যক্তিত্বরা।

ত্রিভুজ প্রেমের গল্পের ছবি ‘যন্ত্রণা’। এই ছবির মাধ্যমে এবার বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে সায়মা স্মৃতির। নিজের অভিনীত ‘যন্ত্রণা’ ছবিটি দিয়ে ঢালিউডে অভিষেক ঘটছে তার।

সায়মা বলেন, বলেন, যন্ত্রণা ছবির মাধ্যমে আমি বড়পর্দায় প্রথমবার আসছি। নতুন হিসেবে হয়তো কিছু ভুল ত্রুটি থাকতে পারে। তবে আমি ভুল থেকে শিক্ষা নিয়েছি। আগামীতেই এই শিক্ষা কাজে লাগিয়ে চলচ্চিত্রে এগিয়ে করতে চাই।

সিনেমা নিয়ে সায়মা স্মৃতি বলেন, খুব সুন্দরভাবে এর কাজ করেছি আমরা। গল্পটাও চমৎকার। মুক্তির জন্য অপেক্ষা করছি। ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী।

আদর আজাদ বলেন, ভালো গল্পের একটি ছবি। আশা করছি এটি মুক্তি পেলে সবার ভালো লাগবে।

এইচকেএস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যানারে সিনেমাটিতে বেশ কয়েকটি গান রয়েছে। আবহ সংগীত পরিচালনা করেছেন রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক ইমন সাহা।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন, শতাব্দী ওয়াদুদ, ডন, বড়দা মিঠু, আশরাফ কবির, সোহেল রশিদ, জাহিদ, পারভেজ সুমন, শেখ স্বপ্না, পারভীন আক্তার, প্রকৃতি প্রমুখ।

আদর আজাদ ও সায়মা স্মৃতি

উল্লেখ্য, সায়মা স্মৃতি চাঁদপুরের মেয়ে হলেও জন্ম ঢাকায় এবং পড়াশোনা ঢাকাতেই। ইতিমধ্যে তিনি অমিতাভ রেজা, অনম বিশ্বাস নির্দেশিত গ্রামীণফোনের দুটি বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে শোবিজে কাজ শুরু হয় সায়মা স্মৃতি‍‍`র। পরে ব্র্যাকসহ একাধিক স্বনামধন্য প্রতিষ্ঠানের টিভিসিতে কাজের পর চলচ্চিত্রে অভিনয় করেছেন এই সুন্দরী তরুণী। এছাড়াও তার অনেক গুলো ছবির সাইনিং হয়েছে। শিঘ্রই ছবিগুলোর কাজ শুরু হবে।


একুশে সংবাদ/এসআর

Link copied!