AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

একজন সাবেক, অন্যজন বর্তমান!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৩৪ পিএম, ৩১ অক্টোবর, ২০২৩
একজন সাবেক, অন্যজন বর্তমান!

সামান্থা রুথ প্রভু, নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা

দক্ষিণী বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় তারকা তিনি। বলিউডে তার প্রথম ছবি তেমন সাফল্য অর্জন করতে না পারলেও তাকে নিয়ে আলোচনায় খামতি নেই। সৌজন্যে, তার ব্যক্তিগত জীবন।

তিনি নাগা চৈতন্য। দক্ষিণী তারকা হওয়ার পাশাপাশি তার পরিচিতি সামান্থা রুথ প্রভুর সাবেক স্বামী হিসাবে। প্রায় এক দশক ধরে সম্পর্কে ছিলেন তারা। বছর সাতেক প্রেমের পরে ২০১৭ সালে সামান্থার সঙ্গে গাঁটছড়াও বাঁধেন নাগা চৈতন্য। যদিও সেই বিয়ে চার বছরের বেশি টেকেনি। ২০২১ সালে বিবাহবিচ্ছেদ হয় যুগলের। তারপর থেকে ‘মেড ইন হেভেন’-খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে বার বার নাম জড়িয়েছে নাগা চৈতন্যের। যদিও জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে আলোচনা করেননি তারা।

কয়েক সপ্তাহ আগে কানাঘুষো শোনা যায়, তিক্ততা ভুলে ফের নাকি কাছাকাছি আসছেন নাগা চৈতন্য ও সামান্থা। সাবেকের সঙ্গে মন কষাকষি না হয় মিটল। তবে শোভিতার সঙ্গে ঠিক কেমন সমীকরণ সামান্থার?

সম্প্রতি সেই প্রশ্নের উত্তর মিলল সামাজিক যোগযোগ মাধ্যম থেকেই। সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় শাড়ি পরে একগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন শোভিতা। পোশাকশিল্পী মণীশ মলহোত্রের ডিজাইন করা পোশাকে সেজে ছবি তুলেছিলেন ‘দ্য নাইট ম্যানেজার’-খ্যাত অভিনেত্রী। সেই ছবিগুলিতে ‘লাইক’ করেছেন সামান্থা। তবে শুধু সামান্থাই নন, শোভিতার ওই ছবিগুলি মন ধরেছে নাগা চৈতন্যেরও। তার ‘লাইক’-এই মিলেছে সেই প্রমাণ। সামান্থার এই পদক্ষেপ থেকে স্পষ্ট, প্রাক্তন স্বামীর চর্চিত প্রেমিকার প্রতি কোনও তিক্ততা নেই তার। যদিও শোভিতার তরফে তা সত্য কি না, এখনও তা বোঝা যায়নি। কারণ সমাজমাধ্যমে এখনও সামান্থাকে ‘ফলো’ করেন না শোভিতা।

কয়েক মাস আগে শোনা গিয়েছিল, খুব শীঘ্রই নাকি ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নাগা চৈতন্য। তখনই শোনা যায়, শোভিতার সঙ্গে সম্পর্কে নাকি চিড় ধরেছে নাগা চৈতন্যের। তার কিছু দিন পরেই জল্পনা শুরু হয়, তবে কি ফের কাছাকাছি আসছেন সামান্থা ও নাগা চৈতন্য? যদিও সেই জল্পনায় জল ঢেলেছেন সামান্থা নিজেই। একমাত্র নিজেদের পোষ্যের কারণেই নাগা চৈতন্যের সঙ্গে যোগাযোগ রেখেছেন সামান্থা বলে খবর অন্দরের।

একুশে সংবাদ/এসআর

Link copied!