AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুখ খুলতে নারাজ শ্রদ্ধা!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:২৩ পিএম, ২ নভেম্বর, ২০২৩
মুখ খুলতে নারাজ শ্রদ্ধা!

শ্রদ্ধা কাপূর

২০১৩ সালে ‘আশিকি ২’ ছবির মাধ্যমে নায়িকা হিসাবে আত্মপ্রকাশ শ্রদ্ধা কাপূরের। তারপর থেকে ‘বাঘী’, ‘এক ভিলেন’, ‘স্ত্রী’, ‘ওকে জানু’, ‘ছিঁছোড়ে’-র মতো ছবিতে কাজ করে প্রশংসা অর্জন করেছেন শক্তি কাপূর কন্যা। চলতি বছরে মুক্তি পেয়েছে তার ছবি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। ওই ছবিতে রণবীর কপূরের সঙ্গে জুটি বেঁধেছিলেন শ্রদ্ধা। বক্স অফিসে বেশ সফল ওই ছবি।

সম্প্রতি প্রায় চার কোটি টাকা খরচ করে বিলাসবহুল গাড়িও কিনেছেন শ্রদ্ধা। খবর, পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও নাকি বেশ আনন্দে রয়েছেন অভিনেত্রী। আজকাল নাকি নতুন প্রেমে মজেছেন তিনি। তবে শ্রদ্ধার প্রেমজীবন নিয়ে বলিপাড়ায় কানাঘুষো শোনা গেলেও নিজের ‘আশিকি’ নিয়ে মুখ খুলতে রাজি নন শ্রদ্ধা। কেন?

বলিউডে নায়িকা হিসাবে আত্মপ্রকাশ করার সময় আদিত্য রায় কাপূরের সঙ্গে প্রেম করেছেন শ্রদ্ধা। বলিউডে কানাঘুষো, ‘আশিকি ২’ ছবির কাজ চলাকালীন আদিত্যের থেকে নাকি আলাদা করা যেত না শ্রদ্ধাকে। দু’জনের সেই রসায়ন ধরা পড়েছিল পর্দাতেও। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। তবে সেই সময়েও নিজের প্রেম নিয়ে টুঁ শব্দটি করেননি শ্রদ্ধা।

খবর, সম্প্রতি নাকি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির চিত্রনাট্যকার রাহুল মোদীর প্রেমে পড়েছেন নায়িকা। ছবিতে কাজ করার সময় থেকেই নাকি রাহুলের সঙ্গে রসায়ন জমে উঠেছিল শ্রদ্ধার। ইদানীং চর্চিত যুগলকে একসঙ্গে ডেটে যেতেও দেখা গিয়েছে। যদিও ছবিশিকারিদের নজর বাঁচিয়েই প্রেম করতে চান শ্রদ্ধা। নিজের ব্যক্তিগত জীবনকে প্রচারে আনার ঘোর বিরোধী শক্তি-কন্যা। শোনা যাচ্ছে, সম্পর্কের বাঁধন শক্ত না হওয়া পর্যন্ত নাকি তা নিয়ে মুখ খুলতে রাজি নন শ্রদ্ধা।

শ্রদ্ধা কাপূর

আদিত্যের সঙ্গে বিচ্ছেদের পর আরও এক অভিনেতার প্রেমে পড়েন শ্রদ্ধা। ‘রক অন ২’ ছবিতে কাজ করার সময় ফারহান আখতারের সঙ্গে তার সম্পর্ক নিয়েও বেশ গুঞ্জন ছিল। তবে, সেই সম্পর্কের আয়ুও খুব বেশি দিন নয়। তার পরে আলোকচিত্রী রোহন শ্রেষ্ঠর সঙ্গে কয়েক বছর সম্পর্কে ছিলেন শ্রদ্ধা। বিভিন্ন অনুষ্ঠান থেকে সিনেমা দেখতে যাওয়া- সর্বত্রই একে অপরের সঙ্গী ছিলেন শ্রদ্ধা ও রোহন। এমনকি, কানাঘুষো শোনা গিয়েছিল যুগলের গাঁটছড়া বাঁধা নিয়েও। সেই সম্পর্কও শেষ পর্যন্ত পরিণতি পায়নি।

একুশে সংবাদ/এসআর

Link copied!