AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নীতা আম্বানিকে কি সম্বোধন করলেন রণবীর?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০৮ পিএম, ২ নভেম্বর, ২০২৩
নীতা আম্বানিকে কি সম্বোধন করলেন রণবীর?

‘জিও ওয়ার্ল্ড প্লাজা’র ওপেনিংয়ে যেনো বলিউড তারকাদের হাট বসেছিলো। কারিশ্মা কাপুর, রণবীর সিং, সুনীল শেট্টি, বিজয় ভার্মা, তামান্না ভাটিয়া- এক কথায় বলতে গেলে তারকাদের মেলা ছিল রীতিমতো। এদিকে এদিন নিজের মাস্তানির সঙ্গে এন্ট্রি নেন বলিউডের বাজিরাও রণবীর সিং। কালো পোশাকে সবসময়ের মতোই ‍‍`ওয়াও‍‍` লাগছিল তাকে।

এদিন নীতা আম্বানির প্রশংসায় পঞ্চমুখ হতে শোনা গেল রণবীর সিংকে। এদিন আম্বানি ঘরনীর প্রশংসায় স্ত্রী দীপিকার মতো ‍‍`ওয়াও‍‍` ট্রেন্ডে মজতে দেখা গেল তাকে। রণবীর বলেন, ‘অসাধারণ লাগছে আপনাকে। জাস্ট ওয়াও লাগছে।’ আর বলিউড তারকার কণ্ঠে এই প্রশংসা হাসিমুখে গ্রহণ করেন মুকেশ আম্বানি এবং নীতা আম্বানি।

এখানেই শেষ নয়, তিনি বলেন, ‘গোটা দুনিয়া তাকে মিসেস নীতা মুকেশ আম্বানি হিসেবে চেনেন। কিন্তু, আমরা যারা তাকে জানি সকলেই ভাবি বলি। আর এই কথা মন ছুঁয়ে যায় নীতারও। মঞ্চে থাকা রণবীরের দিকে স্নেহ চুম্বন ছুঁড়ে দেন তিনি।

শুধু নীতা আম্বানির সৌন্দর্য্য এবং ব্যক্তিত্ব নয়, এদিন অরিজিৎ সিংয়ের গানে মুগ্ধ হতে দেখা যায় রণবীরকে। মঞ্চে ‘আগার তুম সাথ হো’ গানটি গাইছিলেন অরিজিৎ। সেই সময়ই তার দিকে ফ্লাইং কিস ছোঁড়েন রণবীর সিং।

এদিন জাহ্নবির চর্চিত প্রেমিক শিখর পাহারিয়াকে ছবি তোলার জন্য হাত ধরে টানাটানি করেন বনি কাপুর। শেষমেশ ছবি তুলতে রাজি হন তিনি। দুই জনেই কালো পোশাক পরেছিলেন। একসঙ্গে ফ্রেমবন্দি হন তাঁরা। এরপরেই ভক্তরা প্রশ্ন তোলেন, তবে কি বড় জামাই হিসেবে শিখরকেই বাছতে চলেছে কাপুর পরিবার?

এদিকে এদিনের অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত ছিলেন সারা টেন্ডুলকার এবং শুভমান গিল। কিন্তু, একসঙ্গে ছবি তুলতে রাজি হননি তারা। এদিকে এদিন র‍্যাম্প ওয়াক করতে দেখা যায় সারা আলি খানকে। অল গোল্ডেন পোশাকে নিজেকে সাজিয়েছিলেন তিনি। তাকে দেখে ফিদা হয়েছেন অনেকেই। আবার কেউ কেউ কটাক্ষের বন্যা ছড়িয়ে দিয়েছেন।

নেটপাড়ার বাসিন্দাদের একাংশ সারাকে কটাক্ষ করে বলেন, এভাবে কে হাঁটাচলা করে! কোনও তারকাকে আজ পর্যন্ত এভাবে র‍্যাম্প ওয়াক করতে দেখিনি। সুস্মিতা সেন থেকে শুরু করে দীপিকা পাডুকোনের থেকে কিছু শিখুন। তারা কীভাবে হাঁটাচলা করে দেখুন।

 

একুশে সংবাদ/এসআর

Link copied!