AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অবশেষে মুখ খুললেন সামান্তা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:১০ পিএম, ১১ নভেম্বর, ২০২৩
অবশেষে মুখ খুললেন সামান্তা

দক্ষিণী চলচ্চিত্রের নায়িকা সামান্থা রুথ প্রভুকে নিয়ে চর্চার শেষ নেই! সম্প্রতি তার অন্তরালে থাকা নিয়ে শোরগোল পড়ে গেছে। ‘পুষ্পা’র পর তার কর্মজীবনে ব্যাপক সাফল্য এলেও ব্যক্তিগত জীবনে নেমে এসেছেন অন্ধকার। ওই বছরই বিবাহবিচ্ছেদ হয় সামান্থার। চার বছরের দাম্পত্য ছিল নাগা চৈতন্যের সঙ্গে, তার আগে একটা লম্বা সময় একসাথে বসবাস করেছেন তারা।

কিন্তু ২০১৭ সালে বিয়ের পরই যেন বাড়তে থাকে জটিলতা। শেষমেশ বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন দু’পক্ষই। তবে, বিবাহবিচ্ছেদ যে সামান্থাকে যথেষ্ট যন্ত্রণা দিয়েছে, তা কথাবার্তায় বুঝিয়ে দেন অভিনেত্রী। তবে, প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। এবার বিবাহবিচ্ছেদ পরবর্তী দু’বছর যে যন্ত্রণা মধ্যে দিয়ে কাটিয়েছেন সেটাই তুলে ধরলেন অভিনেত্রী।

বিবাহবিচ্ছেদের পরই মায়োসাইটস রোগে আক্রান্ত হন অভিনেত্রী। এটি এমন একটি রোগে যেখানে আক্রান্তের পেশি ভঙ্গুর হতে শুরু করে। সেই সময় অসহ্য কষ্ট করেন অভিনেত্রী। তবে ঘুরে দাঁড়িয়েছেন সামান্থা। জীবনের যন্ত্রণাদায়ক দুটি বছর প্রসঙ্গে সম্প্রতি মুখ খুললেন অভিনেত্রী।

সামান্থার কথায়, যখন কঠিন সময় এল, আমার বিয়ে ভাঙল, আমার কর্মজীবন ও ব্যক্তিগত জীবন একই সঙ্গে প্রভাবিত হচ্ছিল। কেউ জানেন না, ঠিক কতটা যন্ত্রণা এই দুটো বছরে আমাকে সহ্য করতে হয়েছে। যে অভিনেতারা কঠিন অসুখ জয় করে ফিরেছেন, আমি এই সময়ে তাঁদের কথা পড়তাম। ওই গল্পগুলো সেই সময় আমাকে অনুপ্রাণিত করত।

এই মুহূর্তে নাগা ও সামান্থা নিজেদের মতো করে তাদের জীবনটা গুছিয়ে নিয়েছেন। বেশির ভাগ সময় দেশের বাইরেই কাটান সামান্থা। অন্যদিকে, অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন নাগা। যদিও এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি নাগা। সূত্র : আনন্দবাজার

একুশে সংবাদ/এসআর

Link copied!