AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অনন্যার কাণ্ডে বিতর্ক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৩৭ পিএম, ২১ নভেম্বর, ২০২৩
অনন্যার কাণ্ডে বিতর্ক

মুম্বাইতে ছিল আম্বানী পরিবারের জমকালো অনুষ্ঠান। মুকেশ আম্বানীর মেয়ে ইশা আম্বানী ও জামাই আনন্দ পিরামলের যমজ সন্তান কৃষ্ণ ও আদিয়া সম্প্রতি পা দিয়েছে এক বছরে। সেই উপলক্ষে আম্বানীদের বাড়িতে হাজির হন বলিউডের তারকারা। এ পরিবারের সঙ্গে বলিউড তারকাদের সম্পর্ক সুমধুর। তাদের পরিবারের যে কোনো অনুষ্ঠানে ছোট-বড় সব তারকাদেরই উপস্থিতি থাকে চোখে পড়ার মতো।

এবার ইশা আম্বানীর সন্তানদের জন্মদিনে সাপ নিয়ে খেলা দেখালেন অনন্যা পাণ্ডে। তার এমন কাণ্ডের অনেকে প্রশংসা করছেন আবার অনেকে বলছেন এটা বাড়াবাড়ি।  সামাজিক যোগাযোগমাধ্যমে গলায় মস্ত অজগর সাপ ও আরেকটি সাপ নিয়ে কেরামতি দেখানোর ছবি দেন অভিনেত্রী। সাপ তার অনেক পছন্দের প্রাণী। আম্বানীদের বাড়ির অনুষ্ঠানে শুধু সাপ নয়, আছে অন্য অনেক প্রাণীও।

সেখান থেকে ছবি দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অনন্যা লেখেন, আমার কাছে স্বর্গ মানে সাপ ও কুকুর ছানা। এই দুই প্রাণী আমার ভীষণ প্রিয়। তবে শুধু অনন্যা নয়, সাপ নিয়ে কেরামতি দেখান শাহরুখ খানও। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, ইশার ভাই অনন্ত আম্বানী শাহরুখের হাতে একটি সাপ ধরিয়ে দেন। হাতে সাপ ধরিয়ে দেয়ার পরেও ভয় পাননি তিনি।

একুশে সংবাদ/এসআর

Link copied!