AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাইজানকে আবারও হত্যার হুমকি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:০১ পিএম, ২৮ নভেম্বর, ২০২৩
ভাইজানকে আবারও হত্যার হুমকি

পাঞ্জাবি গায়ক গিপ্পি গ্রেওয়ালের বাড়িতে হঠাৎ শোনা যায় গুলির শব্দ। এমন কাণ্ডে খানিক চমকে উঠেছেন পাড়া প্রতিবেশী থেকে শুরু করে গায়ক স্বয়ং। কেন কে এমন কাণ্ড ঘটিয়েছেন সেকথা নিয়ে নানা জল্পনার মাঝেই গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই বরাবরের মতো তার কাজের দায় স্বীকার করেছেন।

 

বিষ্ণোই সোশ্যাল মিডিয়ায় একটি বার্তা পোস্ট করেছেন এবং কানাডার ভ্যানকুভার হোয়াইট রক এলাকায় বন্দুক নিয়ে কাজটির দায়ও স্বীকার করেছেন। সালমান খানের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে এই কাজ করেছেন তিনি। তৈরি থাকতে বলেছেন সলমানকে, যেকোনও মুহূর্তে শেষ করে দেয়া হবে সালমানকে দিয়েছেন সে হুমকী।

 

সোশ্যাল মিডিয়ায় সরাসরি গ্রেওয়ালকে সম্বোধন করে, বিষ্ণোই বলেন, ‘সালমান খানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক আপনাকে রক্ষা করতে পারবে না। আপনি নিজেকে রক্ষা করুন। সময় হয়েছে, বার্তাটি সালমান খানের জন্যও। নিজেকে বেশি চালাক ভাববেন না। দাউদ ইব্রাহিমও আপনাকে আমাদের নাগাল থেকে রক্ষা করতে পারবে না।’

 

লরেন্স বিষ্ণোই একজন গ্যাংস্টার এবং তার বিরুদ্ধে খুনসহ একাধিক অভিযোগ রয়েছে। অনেক ফৌজদারি মামলাও দায়ের করা হয়েছে তার বিরুদ্ধে। তিনি বিশ্বের প্রায় ৭০০ শুটারের সঙ্গে যুক্ত বলেও জানা গেছে। 
এ বিষয়ে এখনও আনুষ্ঠানিক কোনও মন্তব্য করেননি গিপ্পি গ্রেওয়াল। সাম্প্রতিক অতীতে, বিষ্ণোই অভিনেতা সালমান খানকে বারংবার হত্যার হুমকি দিয়েছিলেন। তিনি এই বলে হুমকি দিয়েছেন যে এটি তার ‍‍`জীবনের একমাত্র লক্ষ্য‍‍`।

 

সালমান খান একটি কৃষ্ণসার হরিণ হত্যা করে তার সম্প্রদায়কে অপমান করেছে। এমন অভিযোগের কয়েকদিন পর তিনি এই হুমকি দিতে শুরু করেন। তিনি অভিনেতাকে এই কাজের জন্য ক্ষমা চাইতেও বলেছিলেন।

 

একুশে সংবাদ/না.স
 

Link copied!