AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যেমন আছেন ইভানা, মিম, কাজল ও সামান্তা


Ekushey Sangbad
বিনোদন প্রতিবেদক
১০:২৯ পিএম, ১০ ডিসেম্বর, ২০২৩
যেমন আছেন ইভানা, মিম, কাজল ও সামান্তা

করোনার আগে এই প্রজন্মের চারজন অভিনেত্রী পারসা ইভানা, মিম চৌধুরী, কাজল সুবর্ণ ও সামান্তা একসঙ্গে একটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন। সকাল আহমেদের পরিচালনায় ‘খান বাড়ি’ নামক ধারাবাহিকে তারা অভিনয় করেন। ধারাবাহিকটি প্রচারের পর বেশ সাড়া ফেলেছিলো দর্শকের মধ্যে। তবে এই নাটকে অভিনয়ের পর তারা আর কোনো নাটকে একসঙ্গে কাজ করেননি। এই ধারাবাহিকে অভিনয়ের পর কাজের ব্যস্ততা বেড়ে যায় পারসা ইভানার ও মিম চৌধুরীর।

মিম চৌধুরী নিয়মিত ধারাবাহিক, খণ্ড নাটক, উপস্থাপনা এবং বিভিন্ন শোতে নৃত্য পরিবেশনা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে ইভানা বিগত কয়েক বছরে বেশ ভালো ভালো নাটকে অভিনয় করে আলোচনায় চলে এসেছেন। যে কারণে পারসা ইভানা এখন বেশ গুনী নির্মাতাদের নাটকে অভিনয় করার পাশাপাশি নিজের পছন্দের গল্পেই অভিনয় করছেন তিনি। কাজল সুবর্ণ ও সামান্তা বিয়ের পর অভিনয়ে আর তেমন নিয়মিত হননি। দু’জনই নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ সুখে আছেন, ভালো আছেন। সামান্তা বিয়ের পর দেশের বাইরে চলে গেছেন। এই চারজনেরই অভিনয় দর্শকের ভালোলাগার। তারমধ্যে দু’জন অভিনয়কে ভালোবেসে এখনো অভিনয়ের দুনিয়াতেই আছেন ব্যস্ততাকে ঘিরে। আর বাকী দু’জন ব্যক্তি জীবন নিয়ে ব্যস্ত আছেন। আপাতত অভিনয় থেকে দূরে তারা।

মিম চৌধুরী বলেন, ‘আমি অভিনয়, উপস্থ্পানা, নাচ নিয়ে বেশ ভালো আছি। ব্যস্ততার মধ্যদিয়েই কাটছে সময়। চেষ্টা করছি ভালো ভালো গল্পের নাটকে অভিনয় করতে। সময়ের জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে নাটকে অভিনয় করার পাশাপাশি অভিনয় করছি নবাগতদের সঙ্গেও। আবার নিয়মিত টিভি চ্যানেলে উপস্থাপনাও করছি। স্টেজ মৌসুমের এই সময়ে ভালো অনুষ্ঠানে নাচের প্রস্তাব পেলে তাতেও পারফর্ম করার চেষ্টা করছি। সবমিলিয়ে বলা যায় এই সময়টা আমার জন্য ক্যারিয়ারের চমৎকার একটা সময়, যা আমি মন থেকে উপভোগ করছি। আগামী দিনে আরো ভালো ভালো কাজ করতে চাই।’

গেলো ৮ ডিসেম্বর পারসা ইভানা’র প্রীতি দত্তের একটি নাটকে কাজ করার কথা ছিলো। কিন্তু বৃষ্টির কারণে শুটিং বাতিল হয়ে যায়। পারসা ইভানা নিজেকে একজন ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। নাচে ভীষণ পারদর্শী বলেই একজন অভিনেত্রী হিসেবে তিনি নিজেকে গল্পে চরিত্রানুযায়ী যথাযথভাবে উপস্থাপন করতে পারেন। কাজল আরেফিন অমির নির্দেশনায় গেলো বছর ‘বেড বাজ’,‘গুডবাজ’ নাটকে অভিনয় করেছিলেন। এই ডিসেম্বরেই ইভানা একই পরিচালকের নির্দেশনায় ‘লাভ বাজ’ নাটকে অভিনয় করবেন।

ইভানা বলেন, ‘অমি ভাইয়ের নির্দেশনায় আগের কাজগুলোতে বেশ ভালো সাড়া পেয়েছি। আশা করছি লাভ বাজ-নাটকেও বেশ সাড়া পাবো। আর সিনেমাতে কাজ করার ইচ্ছেতো আছেই। তবে সে ক্ষেত্রে ভালো গল্প যেমন হওয়া চাই, সেইসাথে চরিত্রও পছন্দ হতে হবে।’

একুশে সংবাদ/এসআর

Link copied!