AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাহরুখের পর এবার রনবীরের ‘অ্যানিমেল’র বক্স অফিস তাণ্ডব!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:২৫ পিএম, ১৭ ডিসেম্বর, ২০২৩
শাহরুখের পর এবার রনবীরের ‘অ্যানিমেল’র বক্স অফিস তাণ্ডব!

বিশ্বব্যাপী গত (১ ডিসেম্বর) শুক্রবার মুক্তি পায় রণবীর অভিনীত সিনেমা ‘অ্যানিমেল’। রীতিমতো বক্সঅফিসে ঝড় তুলেছে সিনেমাটি। মুক্তির প্রথম দিনেই শাহরুখের সিনেমা ‘পাঠান’র রেকর্ড ভেঙে দিয়েছিল রণবীরের ‘অ্যানিমেল’। সন্দীপ রেড্ডি পরিচালিত ছবিটিতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর কাপুর-রাশমিকা মান্দানা। ইতোমধ্যে ছবিটি বলিউডে সবচেয়ে বেশি আয় করা সিনেমার তালিকায় ‘অ্যানিমেল’র অবস্থান ৬ষ্ঠ।

 

মুক্তির প্রথম ৩ দিন ‘অ্যানিমেল’ বক্স অফিসে ঝড় তোলে। চতুর্থ দিন থেকে তুলনামূলক সিনেমাটির আয় কমতে শুরু করলেও তা উঠা-নামার মধ্য দিয়ে যায়। এরপর সিনেমাটির আয় ঊর্ধ্বমুখী হয়। কিন্তু সিনেমাটির আয় ফের কমেছে।

বলি মুভি রিভিউজ ডটকম জানিয়েছে, মুক্তির ১৩, ১৪ ও ১৫ তম দিনে ‘অ্যানিমেল’ ভারতে যথাক্রমে আয় করে ৯.৮৭, ৮.৫৬, ৮.৮৫ কোটি রুপি। তবে ১৬ তম দিনে সিনেমাটির আয় বেড়েছে। এদিন আয় করেছে ১২ কোটি রুপি। এ পর্যন্ত শুধু ভারতে সিনেমাটি আয় করেছে ৪৯৯.৯৯ কোটি রুপি। আর বিশ্বব্যাপী সিনেমাটি মোট আয় করেছে ৭৯৭.৬ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ১ হাজার ৬১ কোটি ৪১ লাখ টাকার বেশি।

স্যাকনিল্ক ডটকম জানিয়েছে, ‘অ্যানিমেল’ সিনেমা শুধু ভারতে আয় করেছে ৫৭৮.৪৫ কোটি রুপি, বিশ্বের বিভিন্ন দেশ থেকে আয় করেছে ২১৭.৫৫ কোটি রুপি। যার মোট আয় দাঁড়িয়েছে ৭৯৬ কোটি রুপি।

বাবা-ছেলের অসামান্য আবেগ-ভালোবাসায় সাজানো হয়েছে এই সিনেমার গল্প। যেখানে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন সাউথ ইন্ডিয়ান নায়িকা রাশ্মিকা মন্দানা। অভিনয়ে আরও আছেন অনিল কাপুর ও ববি দেওল প্রমুখ।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!