AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘অ্যানিম্যাল’-এ রাতারাতি জনপ্রিয়: আনুষ্কার ভাইকে ছেড়ে কার প্রেমে মজলেন তৃপ্তি?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:২৪ পিএম, ১৯ ডিসেম্বর, ২০২৩
‘অ্যানিম্যাল’-এ রাতারাতি জনপ্রিয়: আনুষ্কার ভাইকে ছেড়ে কার প্রেমে মজলেন তৃপ্তি?

এর আগে ‘লয়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’-র মতো ছবিতে কাজ করেছেন তৃপ্তি দিমরি। দর্শকের কাছে পরিচিত মুখ তিনি। তবে নিজের চেনা ছক থেকে বেরিয়ে ‘অ্যানিম্যাল’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তৃপ্তি। তাতেই মিলল সাফল্য।

ছবিতে রণবীর কাপূরের সঙ্গে তার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় যেন সাম্প্রতিক সময়ের অন্যতম আলোচিত বিষয়। কয়েক মিনিটের চরিত্রে দেখা গিয়েছে তৃপ্তিকে ‘অ্যানিম্যাল’ ছবিতে। কিন্তু দর্শকমনে জায়গা করে নিয়েছেন নায়িকার চেয়েও বেশি। রাতারাতি ভারতের ‘জাতীয় ক্রাশ’-এর তকমা পেয়েছেন তিনি। সমাজমাধ্যমে তার অনুরাগীর সংখ্যা বাড়ছে রকেটের গতিতে। এর মাঝেই জোর গুঞ্জন, প্রেমে পড়েছেন তৃপ্তি।

তৃপ্তি দিমরি

এক সময় অভিনেত্রী আনুষ্কা শর্মার ভাই ও তার প্রথম ছবি ‘বুলবুল’-এর প্রযোজকের প্রেমে পড়েন তৃপ্তি। ২০২২ সালের শেষ রাতে নিজের জীবনের ভালবাসার মানুষ কর্ণেশ শর্মার সঙ্গে সোহাগে ভরা ছবি দিয়ে সম্পর্কে সিলমোহর দেন। কিন্তু হঠাৎই ছন্দপতন, সম্পর্কে চিড় ধরেছে তাদের।

শোনা যায়, বিচ্ছেদের পথে হাঁটছেন তারা! তার পরেই ‘অ্যানিম্যাল’-এ আকাশছোঁয়া সাফল্য। এ বার শোনা যাচ্ছে নতুন করে প্রেমে পড়েছেন তৃপ্তি। সম্প্রতি এক বিয়েবাড়িতে যান অভিনেত্রী, সেখানেই জানাজানি হয় বিষয়টা। খবর, মডেল-ব্যবসায়ী স্যাম মার্চেন্টের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তৃপ্তি। কিন্তু কে এই স্যাম?

তৃপ্তি দিমরি ও স্যাম

২০০২ সালে একটি খ্যাতনামী সৌন্দর্য প্রতিযোগিতার বিজয়ী ছিলেন এই স্যাম। বর্তমানে গোয়ায় একাধিক হোটেলের মালিক তিনি। সম্প্রতি স্যামের সঙ্গে নিজস্বীতে ধরা দিয়েছেন তৃপ্তি। তার পর থেকে তাঁদের সম্পর্ক নিয়ে জোর চর্চা চারপাশে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করতে শোনা যায়নি তৃপ্তিকে।


একুশে সংবাদ/এসআর

Link copied!