AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোটিভেশনাল স্পিকারের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনে থানায় অভিযোগ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৫২ পিএম, ২৩ ডিসেম্বর, ২০২৩
মোটিভেশনাল স্পিকারের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনে থানায় অভিযোগ

সোশ্যাল মিডিয়ায় ব্যাপক পরিচিতি তার। মূলত মোটিভেশনাল স্পিকার হিসেবেই খ্যাতি লাভ করেছেন। কিন্তু বিয়ের সপ্তাহখানেক পরই স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে সেই ইনফ্লুয়েন্সারের বিরুদ্ধে। বলা হচ্ছে বিবেক বিন্দ্রার কথা।

 

এ ইনফ্লুয়েন্সারের স্ত্রী ইয়ানিকা বিন্দ্রার অভিযোগ, তার স্বামী তাকে মানসিক ও শারীরিক নির্যাতন করেন। এ জন্য আইপিসির একাধিক ধারায় স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন তিনি।

এর আগে ৬ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন বিবেক ও ইয়ানিকা। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বিয়ের ঠিক আটদিনের মাথায় বিবেকের নামে মামলা করেছেন তার স্ত্রী ইয়ানিকা। নয়ডার ১২৬ সেক্টরের থানায় গিয়ে মামলা দায়ের করেছেন। জানিয়েছেন, তার ওপর নিয়মিত অত্যাচার করতেন ইনফ্লুয়েন্সার বিবেক।

পুলিশ আইপিসির ৩২৩, ৫০৪, ৪২৭ ও ৩২৫ ধারায় মামলা হয়েছে বিবেকের বিরুদ্ধে। ইতোমধ্যে তদন্তও শুরু করেছে পুলিশ। জানানো হয়েছে, পুরো বিষয়টি ভালো করে খতিয়ে দেখা হবে। এরপর প্রাপ্ত তথ্য-প্রমাণের ভিত্তিতে পদক্ষেপ নেয়া হবে।

এ ঘটনায় ভুক্তভোগী ইয়ানিকার ভাই পুলিশকে জানিয়েছেন, তার বোনকে ঘরে আটকে রেখে পেটানো হতো। বোনের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তার বোন এখন কানে শুনতে পান না। এ জন্য চিকিৎসা চলছে।

এদিকে নেটিজেনরা বলছেন, যে মানুষ সোশ্যাল মিডিয়ায় এত অনুপ্রেরণামূলক কথা বলেন, তিনি কী করে এমন কাজ করলেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!