AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শামীমের গল্পে নবীর পরিচালনায় ‘স্ট্রেট ফরওয়ার্ড’


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:১২ পিএম, ২ জানুয়ারি, ২০২৪
শামীমের গল্পে নবীর পরিচালনায় ‘স্ট্রেট ফরওয়ার্ড’

শহীদ-উন-নবী; একাধারে একজন অভিনেতা, নাট্যপরিচালক। চলতি বছরের সবচেয়ে ব্যবসা সফল সিনেমা আরশাদ আদনান প্রযোজিত ও হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’তে তিনি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে (কবির) অভিনয় করে দর্শকের ভালোবাসায় সিক্ত হয়েছেন। মূলত শাকিব খান ও ইধিকা পালের সঙ্গেই তাকে পর্দায় দেখা গেছে।

শহীদ-উন-নবী ‘প্রিয়তমা’ সিনেমার মুক্তির সময়টাতে কিছুটা অসুস্থ ছিলেন বিধায় সেই সময়টাতে হলে হলে গিয়ে দর্শকের ভালোবাসাটা কাছে থেকে অনুভব করাটা একটু মিস করেছেন।

তিনি এবার আগামী ঈদ উল ফিতরের জন্য আরটিভিতে প্রচারের লক্ষ্যে জনপ্রিয় অভিনেতা শামীম হাসান সরকারের গল্পে একটি নাটক নির্মাণ করেছেন। নাটকটি রচনা করেছেন শাহ সেকান্দার বাদশা ও মাহমুদুল হাসান। এরইমধ্যে ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকটির নির্মাণ কাজ শেষ হয়েছে।

নাটকটি প্রসঙ্গে শামীম হাসান সরকার বলেন, ‘একজন সৎ মানুষ জীবনে চলতে গিয়ে সবসময় সত্য কথা বলতে গিয়ে অনেকের কাছে ঠোট কাটা মানুষ হিসেবে পরিচিতি পায়। আবার সত্য বলতে গিয়ে জীবনে নানান বিপদেও পড়েন তিনি। একটা সময় তার স্ত্রী তাকে বুঝানোর চেষ্টা করেন। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প। নাটকে আমার বিপরীতে অভিনয় করেছেন শখ। তিনি যখন নাটকে বিরতি নিয়েছিলেন তখন তারসঙ্গে আমার কাজ করা আজ থেকে চার বছর আগে। আবার বিরতির পর যখন তিনি আবারো কাজ শুরু করেন তখন আমারই সঙ্গে তার কাজ করা। নবীর নির্দেশনায় আমি সবসময়ই ভীষণ উপভোগ করি। আশা করছি কাজটি দর্শকের ভালোলাগবে।’

নাটকটিতে শামীম হাসান সরকারের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন আনিকা কবির শখ। শখ বলেন, ‘স্ট্রেট ফরওয়ার্ড নাটকটির গল্প আমার কাছে বেশ ভালো লেগেছে। শামীম হাসান সরকারের গল্প ভাবনাটা এক কথায় অসাধারণ। আর শহীদ-উন-নবীর নির্দেশনাও এক কথায় চমৎকার। আমরা সবাই মিলে একটি ভালো কাজ করার চেষ্টা করেছি। যেখানে সমাজের জন্য একটি বার্তা থাকবে। আশা করছি নাটকটি ভালোলাগবে সবার।’

শহীদ-উন-নবী জানান, ‘স্ট্রেট ফরওয়ার্ড’-ই তার ২০২৩-এর নির্মিত শেষ নাটক। আগামী বছর ঈদে আরটিভিতে প্রচারের জন্যই এটি নির্মিত হয়েছে।


একুশে সংবাদ/এসআর

Link copied!