AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিয়ের দিনই বাবার কাছে নালিশ দিলেন আমির কন্যা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:২৩ পিএম, ১৬ জানুয়ারি, ২০২৪
বিয়ের দিনই বাবার কাছে নালিশ দিলেন আমির কন্যা

মাসজুড়েই যেন আমিরকন্যা ইরার বিয়ের অনুষ্ঠান চলছে। গায়ে হলুদ থেকে শুরু করে আইনি বিয়ে তারপর জমাকালো রিসেপশন। সবেতেই আমিরকন্যার বিনয় ফুটে উঠেছে ক্যামেরায়। তবে কেন এই নালিশ? যুক্তিযুক্ত কারণেই এমনটা করলেন ইরা।

 

শনিবার (১৩ ফেব্রুয়ারি) ছিল আমির কন্যার বিয়ের রিসেপশনের অনুষ্ঠান। তালিকা থেকে কেউ বাদ যায়নি। বলিউডের নতুন পুরানো সব মুখ ধরা দিয়েছিল ক্যামেরায়। বলিউডের মিস্টার পারফেকশনিস্টের মেয়ের বিয়ে বলে কথা!

ক্যামেরায় অনেক লুকে পোজ দিতে দেখা যায় কনেকে। এসময় ফটোগ্রাফারদের ওপর একটু মনক্ষুন্ন হতে দেখা যায় আমিরকন্যাকে। কারণ নিজের নামের উচ্চারন সঠিক না হলে কার ভালো লাগে?

মুম্বাইয়ের পার্টিতে স্বামী নূপুরের সঙ্গে পোজ দিতে এলে তাদের নাম ধরে ডাকাডাকি করেন আলোকচিত্রীরা। কোন দিকে তাকাতে হবে, নির্দেশ দিতে শুরু করেন। হঠাৎই দেখা যায় বাবা আমিরকে ডেকে কিছু যেন নির্দেশ দিলেন তাদের মধ্যেই কেউ।

আমির কন্যা বলেন, ‘বাবা, আমার নামের উচ্চারণটা এক বার বলে দাও, ওটা ‍‍`ইরা‍‍` নয়, ‍‍`আইরা‍‍`।’ আর তাতে ক্যামেরার দিকে তাকিয়ে আমির বলে ওঠেন, ‘ওর নাম আইরা।’

ইংরেজি বানানের কারণে এমন ভুল করতে দেখা যায় অনেককেই। বিয়ের দিনেই নিজের নামের উচ্চারনটা শুধরে দিলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার বরাতে জানা যায়, মেয়ে আইরা খান ও  মেয়ের জামাই নূপুর শিখরের রিসেপশনে আমির খান নিমন্ত্রণ করেন ২৫০০ জনকে। যাদের সবাই ভারতের হাই প্রোফাইল ব্যক্তিত্ব। ভিআইপি এসব আমন্ত্রিত অতিথিদের জন্য ছিল রাজকীয় খাবারের বন্দোবস্ত।

 

একুশে সংবাদ/এনএস
 

 

Link copied!