AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাত খরচের জন্য কার কাছে হাত পাতেন কার্তিক?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৪৯ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২৪
হাত খরচের জন্য কার কাছে হাত পাতেন কার্তিক?

বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি। যে যুগে নায়ক বা নায়িকা নন, ‘তারকা’ ছবি বা সিরিজ়ের গল্প ও চিত্রনাট্য— সেই যুগে দাড়িয়ে ‘তারকা’ তকমা অর্জন করেছেন কার্তিক আরিয়ান। লভ রঞ্জনের ‘প্যার কা পঞ্চনামা’ ছবির মাধ্যমে দর্শকের নজরে আসেন কার্তিক।

 

সেই ফ্র্যাঞ্চাইজির একাধিক ছবিতে অভিনয় করার পরে ‘সোনু কে টিটু কি সুইটি’, ‘লভ আজ কাল’, ‘লুকা চুপি’, ‘ভুল ভুলাইয়া ২’, ‘শেহজাদার মতো ছবিতে কাজ করেছেন তিনি। ‘ভুল ভুলাইয়া ২’ ছবির বক্স অফিস সাফল্যের পর ‘তারকা’ তকমা অর্জন করেন কার্তিক। জনপ্রিয়তা তো বটেই, সঙ্গে আসে আর্থিক সাফল্যও। তবে গত বছর কার্তিকের প্রথম ছবি ‘শেহজাদা’ মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। তার পরে ‘সত্যপ্রেম কি কথা’ ছবির মাধ্যমে কিছুটা উঠে দাড়িয়েছেন অভিনেতা। তবে এখনও নাকি হাতখরচের জন্য মায়ের কাছে হাত পাততে হয় কার্তিককে!

এক সাক্ষাৎকারে কার্তিক জানান, বলিউডে সাফল্য পাওয়ার পরেও তার মা তাকে হাতখরচের টাকা দেন! কিন্তু কেন? এক সাক্ষাৎকারে কার্তিককে প্রশ্ন করা হয়, তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে কত টাকা আছে। কার্তিক জানান, তিনি জানেনই না তার অ্যাকাউন্টে টাকার অঙ্কটা ঠিক কত! ওই একই সাক্ষাৎকারে কার্তিক জানান, টাকাপয়সার হিসাব রাখার ক্ষেত্রে তিনি তেমন পোক্ত নন। তাই তার মা মালা তিওয়ারি এখনও তার টাকাপয়সার সামলান। শুধু তাই-ই নয়, মায়ের কাছ থেকেই নাকি এখনও প্রতি মাসে হাতখরচের টাকা পান কার্তিক!

বলিউডের প্রতিষ্ঠিত অভিনেতা হওয়া সত্ত্বেও নাকি এখনও পর্যন্ত কোনও কিছু কেনার আগে মায়ের কাছ থেকে অনুমতি নিতে হয় কার্তিককে। কার্তিক জানান, এক বার নিজের জন্মদিনে নাকি গাড়ি কেনার বায়না করেছিলেন তিনি। তার মা ছেলের আবদারে সায় দেননি। কার্তিক জানান, তার মা তাকে বলেছিলেন, ‘‘এখন গাড়ি কেনা যাবে না। অত টাকা নেই। পরের বছর জন্মদিনে বা অন্য কোনও সময়ে কিনো।’’

 

একুশে সংবাদ/এনএস

Link copied!