AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমার তীব্র আত্মবিশ্বাসই আমাকে ফিরিয়েছে বললেন সামান্থা রুথ প্রভু


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৩৫ এএম, ৯ মার্চ, ২০২৪
আমার তীব্র আত্মবিশ্বাসই আমাকে ফিরিয়েছে বললেন সামান্থা রুথ প্রভু

দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। বলিউডে তার বিচরণ রয়েছে। ক্যারিয়ারে এখন পর্যন্ত অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। লাস্যময়ী হাসি আর অভিনয় গুণে জায়গা করে নিয়েছেন দর্শকহৃদয়ে।‘মায়োসাইটিস’ রোগে আক্রান্ত হওয়ার কারণে দীর্ঘদিন ক্যামেরা থেকে দূরে ছিলেন সামান্থা।

কিছুদিন আগে, ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে নিজের অসুস্থতা ও সেসময়ের নানান বিষয় নিয়ে কথা বলেছেন সামান্থা। তিনি বলেন, ‘মায়োসাইটিস’ থেকে পুনরুদ্ধারের জন্য কাজ থেকে বিরতি নেওয়া ছিল তার জীবনের ‘কঠিন সিদ্ধান্ত’। অভিনেত্রী আরও জানান— কঠিন নয়, এটা তার সেরা সিদ্ধান্ত ছিল।

সামান্থা বলেন, সেটি ছিল আমার জীবনের সেরা সিদ্ধান্ত। সেসময় অনেকেই বলেছিল যে, আমি ফুরিয়ে গেছি। আর ঘুরে দাঁড়াতে পারব না। এমনকি বেঁচে থাকলেও অভিনয় করতে পারব না। কিন্তু আমার তীব্র আত্মবিশ্বাসই আমাকে ফিরিয়েছে।

জানাযায়, ২০২২ সাল থেকে ‘মায়োসাইটিস’ নামক বিরল রোগের সঙ্গে লড়াই করছেন সামান্থা। এখন তার শারিরীক অবস্থা কিছুটা ভালো হলেও ‘‘অটো ইমিউন’’ রোগ ধরা পড়ার পর দীর্ঘদিন হাসপাতালেও ভর্তি থাকতে হয়েছে তাকে। যেকারন রুপালি পর্দা থেকে বিরতি নেওয়ার পাশাপাশি মোটা অংকের টাকাও গুনতে হয়েছে এই অভিনেত্রীকে।

এখন জীবনের সব বাধা-বিপত্তি পেরিয়ে কাজে মন দিয়েছেন সামান্থা। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজে অভিনয়ের জন্য দর্শকদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন তিনি। বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ‘খুশি’ সিনেমাতে প্রশংসিত হয়েছে তার কাজ।

গতবছরের মাঝামাঝি চিকিৎসার জন্য অভিনয় থেকে বিরতি নেওয়ার ঘোষণা দিয়ে ছিলেন সামান্থা। তবে ধীরে ধীরে রুপালি পর্দায় ফিরছেন তিনি। আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে সামান্থা অভিনীত সিনেমা ‘সিটাডেল’।


একুশে সংবাদ/ সাএ

 

 

Link copied!