AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘কল্কি’ -তে চমক অমিতাভের


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:২৩ পিএম, ৪ জুলাই, ২০২৪
‘কল্কি’ -তে চমক অমিতাভের

মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। নাগ অশ্বিন পরিচালিত এই সিনেমাটিই চলতি বছরের অন্যতম বড় বাজেটের সিনেমা। ‘কল্কি’তে অভিনয় করার জন্য বড় অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন প্রভাস, দীপিকা পাড়ুকোন ও অমিতাভ বচ্চন।

৮১ বছর বয়সেও অমিতাভ পর্দায় এসে অনুরাগীদের মাঝে হইচই ফেলে দিয়েছেন। অশ্বত্থামা লুকে একেবারে তাক লাগিয়েছেন। এই মেকআপ নিতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে অমিতাভকে। প্রায় ১০ ঘণ্টা এক টানা বসে থেকে এই মেকআপ নিয়েছেন।

সম্প্রতি অমিতাভের অশ্বত্থামা লুকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে মেকআপ আর্টিস্ট করণদীপ সিং ক্যাপশনে লিখেছেন, ‘কল্কির পুরো টিমকে শুভেচ্ছা। বক্স অফিসে যেভাবে ঝড় তুলেছে এই ছবি। তা দেখে বোঝা যাচ্ছে, কল্কি গোটা বিশ্বে রেকর্ড করবে।’

তিনি আরও লিখেছেন, ‘আশা করি অমিতাভ স্যারের এই লুক সকলের পছন্দ হয়েছে। এখানে সেই লুক তৈরির কয়েক ঝলকই রইল আপনাদের জন্য। বড় পর্দায় পারফেক্ট অশ্বত্থমা হয়ে উঠতে প্রতিদিন সেটে তিন থেকে চার ঘণ্টা মেকআপ করতে হত অমিতাভকে।’

‘কল্কি’ ছবিটিতে ভৈরব নামে এক শিকারির গল্প বলা হয়েছে। ক্যাম্পাসে নিজের জীবন গড়ার বিশাল উচ্চাকাঙ্ক্ষা তার। তিনি কীভাবে অশ্বত্থামা (অমিতাভ) এবং সুম ৮০ (দীপিকা) সঙ্গে পথ অতিক্রম করেন, তা নিয়েই এগোয় গল্পটি। কমল হাসান কমপ্লেক্সের শাসক সুপ্রিম ইয়াসকিনের চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে ম্রুনাল ঠাকুর, আন্না বেন, বিজয় দেবেরাকোন্ডা, দুলকার সালমান এবং ব্রহ্মানন্দমের মতো তারকারা অতিথি চরিত্রে অভিনয় করেছেন।

উল্লেখ্য, বক্স অফিস জুড়ে এখন শুধুই ‘কল্কি ২৮৯৮ এডি’ -এর ঝড়। মুক্তির আগেই সিনে বিশেষজ্ঞরা মনে করেছিল, এই ছবি রেকর্ড ব্যবসা করবে। সেই ট্রেন্ড বোঝা গিয়েছিল মুক্তির চারদিনেই ব্যবসা চারশো কোটি পার করার পর। তবে এবার কল্কির নতুন চমক। সব রেকর্ডকে ভেঙে দিয়ে মাত্র সাতদিনেই গোটা বিশ্বে সাতশো কোটি টাকা আয় করতে চলেছে এই ছবি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!