AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাহার বন্ধু দেবীর জন্য উপহার পাঠালেন আলিয়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:০০ পিএম, ৬ জুলাই, ২০২৪
রাহার বন্ধু দেবীর জন্য উপহার পাঠালেন আলিয়া

২০২২ সালের ১২ নভেম্বর কন্যা সন্তানের মা হন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। একই বছরের ৬ নভেম্বর মেয়ের মা হয়েছিলেন আলিয়া ভাট। তাদের দুই সন্তানের বয়সই এখন ১ বছর ৭ মাস। এখন দুই স্টারকিডকে নিয়ে যেন কৌতূহলের শেষ নেই। সামাজিক মাধ্যমে খুদেদের কীর্তিকলাপ দেখেই মজে থাকেন অনুরাগীরা।

এদিকে বিপাশা কন্যা দেবী বাসু সিং এর থেকে মাত্র ছয় দিনের বড় রাহা কাপুর। তাই একসঙ্গে কাজ না করলেও বেশ সখ্যতা গড়ে উঠেছে বিপাশা-আলিয়ার মাঝে।

আসলে মা হওয়ার অনুভূতিটাই দুই অভিনেত্রীকে কাছে নিয়ে এসেছে। তাই এবার রাহার খুদে বন্ধু দেবীর জন্য বিশেষ উপহার পাঠালেন আলিয়া।

সম্প্রতি বিপাশা বসুর মেয়ের জন্য নিজের পোশাক ব্র্যান্ড ‘এড-আ-মাম্মা’র সুন্দর একটা ড্রেস ও বই উপহার পাঠিয়েছেন আলিয়া। রণবীর ঘরণীর কাছ থেকে চমকে দেওয়া এমন উপহার পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করতেও ভোলেননি না বিপাশা। সে সময়ই সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করে ধন্যবাদ জানালেন আলিয়া ভাটকে।

বিপাশা জানালেন, ‘এই উপহার দেবীর দারুণ পছন্দ হয়েছে। অসংখ্য ধন্যবাদ আলিয়া এই মিষ্টি জামাটার জন্য।’

অভিনেত্রী আলিয়া যে ম্যাটারনিটি পোশাক সংস্থা চালান, সেখান থেকেই বিপাশার মেয়ের জন্য উপহার পাঠিয়েছেন তিনি। সংস্থাটি আলিয়াই শুরু করেছিলেন। পরে সেটির শেয়ার কিনে নেয় রিলায়েন্স ইন্ডাস্ট্রি। তবে আলিয়া ভাট এখনও সংস্থাটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

২০২০ সালে ‘এড-এ-মাম্মা’কে নিয়ে যাত্রা শুরু করেছিলেন আলিয়া। শিশুদের জন্য কম দামে ব্র্যান্ডেড পোশাক বিক্রি করাই ছিল তার মূল উদ্দেশ্য। এখন সংস্থার সাইটে গেলে ছেলে-মেয়ে উভয়ের পোশাকের তালিকাই দেখা যায়। আলিয়ার এই ব্র্যান্ডের বিক্রিও বেশ ভালো।

আর সেই সংস্থা থেকেই বলিউড তারকাদের সন্তানদের উপহার পাঠান আলিয়া ভাট। সম্প্রতি হবু মা রিচা চাড্ডার কাছেও উপহার গিয়েছে। সোনম কাপুরের ছেলে বায়ু, কারিনা কাপুরের ছেলে জেহসহ আরও অনেক স্টারকিডের কাছেই গিয়েছে আলিয়ার উপহার।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!