AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিন দিনে ৫০ লাখ ভিউ নিয়ে ট্রেন্ডিংয়ে ৬ নম্বরে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:১৩ পিএম, ৮ জুলাই, ২০২৪
তিন দিনে ৫০ লাখ ভিউ নিয়ে ট্রেন্ডিংয়ে ৬ নম্বরে

অন্তর্জালে প্রকাশের মাত্র তিন দিনের মাথায় ভিউ দাঁড়িয়েছে প্রায় পঞ্চাশ লাখ! যেটা এই সময়ের জন্য উল্লেখযোগ্য বটে। নাটকটির নাম ‘লাভ সাব’। রোমান্টিক কমেডি ঘরানার গল্প নিয়ে নাটকটি নির্মাণ করেছেন নির্মাতা প্রবীর রায় চৌধুরী। তবে পরিচালকের দাবি নিখাদ প্রেমের গল্প এটি।

এ কারণেই এমন দ্রুত সফলতা এসেছে। গেল ৪ জুলাই সন্ধ্যায় সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় তৌসিফ মাহবুব ও তানজিম সাইয়ারা তটিনী অভিনীত এই ঈদের নাটক। এতে আরও অভিনয় করেছেন কিংকর আহসান, জীবন রায়, ইরা, বাবু, পলিন, মাসুম রেজওয়ান, মুন্না, মুহিত, স্নেহা প্রমুখ।

৫০ লাখ ভিউয়ের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে নাটকটি ইউটিউব নাটক ট্রেন্ডিংয়ে ৬ নম্বরে অবস্থান করছে ৮ জুলাই।

May be an image of 3 people, henna and wedding

নাটকটি থেকে এমন সাড়া প্রাপ্তি প্রসঙ্গে নির্মাতা বলেন, ‌‌‌‘কাজটা ভালো হয়েছে। শুরু থেকে মনে হচ্ছিল দর্শক পছন্দ করবে। তবে যা আশা করেছিলাম তার থেকে অনেক বেশি সাড়া পাচ্ছি। এত পরিশ্রমের পর দর্শক যখন কাজটা এভাবে গ্রহণ করে, তখন ভালো লাগার পরিমাণটা অনেক বেড়ে যায়।

মনে হয় পরিশ্রম সার্থক। সামনে আরও ভালো কাজ করার উৎসাহ পাচ্ছি এখন।’৭৫ মিনিট দৈর্ঘ্যের ‘লাভ সাব’ মূলত বন্ধুত্ব, প্রেম ও জার্নির গল্প বলে জানান পরিচালক। যাতে তৌসিফ-তটিনীর অভিনয়-রসায়ন চোখে লাগার মতো বলে মনে করছেন দর্শক-সমালোচকরা। তবে সমালোচনাও আছে।

May be an image of 1 person, smiling and grass

নাটকটি নিয়ে অনেকের মন্তব্য অহেতুক বড় করা হয়েছে নাটকেরর গল্প। পাশাপাশি শেষ কয়েক মিনিটের ঘটনা ছাড়া সেখানে তেমন কিছু্ নেই।’তবে ইতিবাচক মন্তব্যর ঘরটাও সরব। অনেকেই বেশ মজা পেয়েছেন বলে জানান

 

একুশে সংবাদ/এনএস

Link copied!