AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন ভিকি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:২৮ পিএম, ১২ জুলাই, ২০২৪
ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন ভিকি

সামাজিকমাধ্যমে এখন আলোচনায় কেন্দ্রে ভিকি কৌশল ও তৃপ্তি দিমরির গান ‘জানম’। এই জুটির রসায়ন উত্তাপ ছড়িয়েছে।

এর আগে এত ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যায়নি ভিকিকে। তৃপ্তির সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য দেখে ভিকিকে তাই অনেকের প্রশ্ন, ‘ক্যাটরিনা বৌদি এ সব জানেন? আপনাদের মধ্যে সব ঠিক আছে?’ এই আলোচনার মধ্যেই স্ত্রী অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খুললেন ভিকি।

সম্পর্কের প্রতিটা মুহূর্ত কোমল হয় না। ওঠাপড়া লেগেই থাকে। ক্যাটরিনার সঙ্গে মান-অভিমান পর্বের বোঝাপড়া নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে মতামত জানালেন ভিকি। অভিনেতার কথায়, যাই হয়ে যাক, পরস্পরের হাতটা ধরে থাকতে হবে। সম্পর্কে খারাপ সময় এলে আমাদের দু’জনকেই তা কাটিয়ে উঠতে হবে। মনে রাখতে হবে, আমরা সব সময় পরস্পরের জন্য আছি।

ক্যাটরিনাকে বিয়ে করার পরে জীবনে কী কী বদল এসেছে? প্রশ্নের উত্তরে ভিকি জানান, তিনি ক্যাটরিনাকে বিয়ে করে সুখী। অভিনেতা বলেন, আমি সত্যি সৌভাগ্যবান কারণ ক্যাটরিনা আমার জীবনে বহু সুন্দর বিষয় এনেছে। প্রতিদিন সকালে উঠে মনে হয়, আমি আজ আরও ভালো একটা মানুষ হয়ে উঠতে পেরেছি এবং তা ওর জন্যই। সম্পর্কের জন্য ও অনেক কিছু করেছে।

গেল কয়েক মাস ধরে বলিউডে গুঞ্জন, ক্যাটরিনা কি অন্তঃসত্ত্বা? দীর্ঘদিন লন্ডনে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে মুম্বাই ফিরেছেন তিনি। ভিকিকেও তার আসন্ন সিনেমা ‘ব্যাড নিউজ়’র প্রচার অনুষ্ঠানে জিজ্ঞেস করা হয়, কবে আসবে সুখবর? উত্তরে ভিকি জানান, সঠিক সময় এলে সকলেই সুখবর জানতে পারবেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!