AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শন শেষে যা বললেন ফেরদৌস


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:০৫ পিএম, ১ আগস্ট, ২০২৪
ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শন শেষে যা বললেন ফেরদৌস

কোটা সংস্কার আন্দোলন চলাকালে দুর্বৃত্তদের হামলায় সম্প্রতি বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) ক্যানটিন, রিসিপশন ও গাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এতে রাষ্ট্রায়ত্ত টেলিভিশনটি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। এবার সেই ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শন করেছেন অভিনয়শিল্পীরা।

বৃহস্পতিবার (১ আগস্ট) সকালে তারা এই ভবন পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ও চিত্রনায়ক ফেরদৌস আহমেদ।

তিনি বলেন, এতদিন আমাদের শোকের মাস ছিল শুধু আগস্ট। এখন জুলাই মাসও আমাদের শোকের মাস হিসেবে যুক্ত হয়েছে। ছাত্রদের কোটা আন্দোলন যৌক্তিক হলেও এদের সঙ্গে অপশক্তি যুক্ত হয়ে আন্দোলনে ভিন্ন পথে প্রভাবিত করেছে।

ফেরদৌস আরও বলেন, আমরা যেসব ছাত্র হারিয়েছি তাদেরকে আর ফিরে পাব না। আমার নিজের দুটি সন্তান আছে, তারাও ছাত্র। সন্তানহারা বাবা-মায়ের মনের অবস্থা কী, সেটা আমরা বুঝতে পারছি। দেশ শেখ হাসিনা ঠিক করে ফেলবেন, কিন্তু যারা চলে গেছেন তাদের আর ফিরিয়ে আনা যাবে না।

প্রসঙ্গত, গত ১৮ জুলাই দুপুর ২টার দিকে কোটা সংস্কার আন্দোলনের সময় রামপুরার বিটিভির কেন্দ্রীয় কার্যালয়ে আগুন দেয় দুর্বৃত্তরা। আগুনে টিভি সেন্টারের ভেতরের রিসিপশন, ক্যানটিন ও একটি বাস পুড়ে যায়।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!