AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গত তিন বছরে আমি কোনও পুরুষের সঙ্গে সঙ্গমে লিপ্ত হইনি, অর্জুনকে নিয়ে সুপ্ত বাসনা : উরফি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৫৮ পিএম, ২৬ আগস্ট, ২০২৪
গত তিন বছরে আমি কোনও পুরুষের সঙ্গে সঙ্গমে লিপ্ত হইনি, অর্জুনকে নিয়ে সুপ্ত বাসনা : উরফি

সামাজিক মাধ্যম প্রায়ই সরগরম থাকে ব্যতিক্রমী ড্রেসআপ নিয়ে আলোচনা-সমালোচনায় থাকা উরফি জাভেদকে নিয়ে। ব্যতিক্রমী ব্যক্তিসত্তা ও পোশাকে চমক দিয়েই চর্চায় থাকেন তিনি। সদ্য একটি ওটিটি প্ল্যাটফর্মে নতুন এক রিয়্যালিটি শোতে দেখা যাচ্ছে তাকে।

 

সেখানেই উরফি বলেন, গত তিন বছরে কোনও পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াননি তিনি। তার নেপথ্যে রয়েছে বিশেষ কারণ। পাশাপাশি অর্জুন কাপুরকে নিয়ে একটি সুপ্ত বাসনাও রয়েছে তার।

 

উরফি নিজের শো ‘ফলো করলো ইয়ার’-এ নিজের ব্যক্তিগত জীবনের নানা অজানা দিক তুলে ধরেছেন। সেখানেই তার বোনরা তাকে জিজ্ঞাসা করেন, প্রতিনিয়ত এত নতুন নতুন মানুষের সঙ্গে আলাপ হয় তার, এত জায়গায় যান তিনি, কখনও কোনও পুরুষ দেখে ভালো লাগেনি? কিংবা কারও সঙ্গে ব্যক্তিগত মুহূর্ত কাটানোর সুযোগ আসেনি উরফির?

বোনেদের উৎসাহ দেখে উরফি বলেন, আসলে গত তিন বছরে আমি কোনও পুরুষের সঙ্গে সঙ্গমে লিপ্ত হইনি। এমনকি কারও সঙ্গে ভালোবাসার কথা বলতেও ইচ্ছে হয়নি। এর পিছনে বিশেষ কারণ রয়েছে। যতদিন আমি একটি ব্যক্তিগত বিমান কিনতে না পারছি, ততদিন পর্যন্ত কোনও পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত হবো না, প্রতিজ্ঞা করেছি।

পাশাপাশি উরফি আরও বলেন, অভিনেতা অর্জুন কাপুর তার ভীষণ পছন্দের। তাকে নিয়ে নানা সুপ্ত বাসনা রয়েছে বলেও স্বীকার করেছেন তিনি। যদিও অর্জুন সে কথা জানেন না। কিন্তু এই বাসনা ঠিক কেমন, সে কথা প্রকাশ করেননি উরফি।

 

একুশে সংবাদ/ঢ.প./সাএ

 

Link copied!