AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অন্য রকম ‘ঘরে ফেরা’সেলেনার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:০৯ পিএম, ২৬ আগস্ট, ২০২৪
অন্য রকম ‘ঘরে ফেরা’সেলেনার

সবচেয়ে আলোচিত টিন সিচুয়েশন কমেডিগুলোর একটি ‘উইজার্ডস অব ওয়েভারলি প্লেস’। ২০০৭ থেকে ২০১২ সাল পর্যন্ত ডিজনিতে প্রচারিত এই সিরিজের মূল চরিত্রে অভিনয় করেছিলেন সেলেনা গোমেজ। এক যুগ পর আসছে এই সিরিজের স্পিন-অফ সিরিজ ‘উইজার্ডস বিয়ন্ড ওয়েভারলি প্লেস’।

 

 

নতুন সিরিজে সেলেনা আছেন প্রযোজকের ভূমিকায়। মার্কিন সাময়িকী ভ্যারাইটিকে দেওয়া সাক্ষাৎকারে এই সিরিজের সঙ্গে আবার যুক্ত হওয়াকে ‘ঘরে ফেরা’ হিসেবে অভিহিত করেছেন এই গায়িকা-অভিনেত্রী।

 


 

‘মনে হচ্ছে, আমি আবার ঘরে ফিরেছি। আমি খুবই আনন্দিত, এখনকার শিশুদের জন্য নিজের কৈশোরের নস্টালজিয়াকে ফিরিয়ে আনতে যাচ্ছি।’ বলেন সেলেনা। মূল সিরিজে ‘অ্যালেক্স রুশো’ চরিত্রে অভিনয় করেছিলেন সেলেনা।

সিরিজটির চারটি মৌসুম প্রচারিত হয়েছে। নতুন সিরিজটির ভবিষ্যৎ নিয়ে অবশ্য এখনই ভাবতে নারাজ অভিনেত্রী। সেলেনার ভাষ্যে, ‘আমি জানি না, ঠিক কত দিন এটা চলবে। দর্শকেরা আগে পছন্দ করুক, তারপর দেখা যাবে।’

স্পিন-অফ সিরিজে অ্যালেক্সের ভাই জাস্টিনের চরিত্রে অভিনয় করেছেন ডেভিড হেনরি। তিনি জানান, স্পিন সিরিজটি নিয়ে সেলেনার সঙ্গে তিনি দীর্ঘদিন ধরে আলোচনা করেছেন।


তাঁর ভাষ্যে, ‘আমরা বছরের পর বছর এটা নিয়ে কথা বলেছি। জনপ্রিয় সিরিজটির চরিত্রগুলোকে আবার কীভাবে ফিরিয়ে আনা যায়, ভেবেছি।’স্পিন-অফ সিরিজটির মুক্তির দিন এখনো চূড়ান্ত হয়নি।

এদিকে সেলেনা শিগগিরই পর্দায় ফিরছেন। তাঁর অভিনীত আলোচিত সিরিজ ‘অনলি মার্ডারস ইন দ্য বিল্ডিং’-এর চতুর্থ মৌসুমের প্রথম পর্ব মুক্তি পাবে ২৭ আগস্ট। ১০ পর্বের সিরিজের বাকি পর্বগুলো আগামী ২৯ অক্টোবর পর্যন্ত পর্যায়ক্রমে ওটিটি প্ল্যাটফর্ম হুলুতে মুক্তি পাবে।


একুশে সংবাদ/প.আ./সাএ

 

Link copied!