AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অভিনয় ছাড়তে আপত্তি নেই দীপিকার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:০২ পিএম, ৯ সেপ্টেম্বর, ২০২৪
অভিনয় ছাড়তে আপত্তি নেই দীপিকার

প্রথমবারের মতো মা-বাবা হলেন বলিউডের তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। গতকাল রোববার সকালে মুম্বাইয়ের একটি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন দীপিকা। ইনস্টাগ্রামে যৌথ এক বিবৃতিতে সংসারে নতুন অতিথি আসার খবর নিশ্চিত করেছেন   দীপিকা ।

Deepika Padukone | Deepika Padukone-Ranbir Kapoor new relationship dgtl -  Anandabazar

গতকাল বাংলাদেশ সময় বিকেলে ইনস্টাগ্রামে এক পোস্টে দীপিকা-রণবীর লিখেছেন, ‘ওয়েলকাম বেবি গার্ল!’ তাঁদের এই পোস্টে দুই তারকার ভক্ত-অনুসারী থেকে বলিউড তারকারা শুভকামনা জানিয়েছেন।

সন্তানের জন্য অভিনয় ছাড়তেও আপত্তি নেই দীপিকার | প্রথম আলো

এর আগে গত শনিবার বিকেলে মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি হন দীপিকা। তখন থেকেই অপেক্ষায় ছিলেন ভক্তরা। অবশেষে গতকাল এল সুখবর। কিছুদিন আগেই মাতৃত্বকালীন ফটোশুটে ধরা দেন দীপিকা। অভিনেত্রীর সেই বেবিবাম্প ফটোশুটের ছবিও প্রশংসিত হয় অন্তর্জালে।

বেবিবাম্প দেখিয়ে জল্পনা উড়িয়ে দিলেন দীপিকা

আগে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, তিনি কন্যাসন্তান চান। ‘আমি চাই, মেয়ে হোক, দীপিকার মতো কন্যা পেলে জীবন পূর্ণ হয়,’ বলেছিলেন তিনি। অন্যদিকে ভোগ সাময়িকীতে দেওয়া সাক্ষাৎকারে দীপিকাও বলেছিলেন, তিনি বাচ্চাকাচ্চা ভালোবাসেন। এমনকি সন্তানের জন্য অভিনয় ছাড়তেও তাঁর আপত্তি নেই।

Mom-to-be Deepika Padukone shared a beautiful note on social media about  someone is truly living their best life : 2024-06-14 | Aajkaal Bengali  News, Bangla News, Breaking News in Bengali

বিয়ের ছয় বছরের মাথায় চলতি বছরের ফেব্রুয়ারিতে প্রথম সন্তান আসার খবর জানিয়েছিলেন রণবীর-দীপিকা। এরপর রোহিত শেঠির কপ ইউনিভার্সের নতুন কিস্তি ‘সিংহাম অ্যাগেইন’-এর শুটিংয়ে অন্তঃসত্ত্বা অবস্থায় অ্যাকশন দৃশ্যে দেখা যায় অভিনেত্রীকে, তখন অবশ্য সেভাবে তাঁর বেবিবাম্প বোঝা যায়নি। দীপিকার বেবিবাম্প প্রকাশ্যে আসে ভারতীয় লোকসভা নির্বাচনের ভোটের দিন। এরপর গত জুন মাসে কল্কি ২৮৯৮ এডির প্রচারে কথা বলেন অভিনেত্রী।

 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!