AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাকিবের অনুপস্থিতির জন্য বন্যার্তদের পাশে ইমন-মিম


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:০৪ পিএম, ৯ সেপ্টেম্বর, ২০২৪
শাকিবের অনুপস্থিতির জন্য বন্যার্তদের পাশে ইমন-মিম

দেশের কল্যাণ ও কর্মসংস্থানের সুযোগ বৃদ্ধিতে অগ্রণী ভূমিকা রাখছে সুপারস্টার শাকিব খানের অথেনটিক কসমেটিকস ও হোম কেয়ার প্রতিষ্ঠান রিমার্ক হারল্যান। কথামতো কাজেও সেই প্রমাণ মিলছে! দুই বাংলার জনপ্রিয় এই চিত্রতারকার ব্যবসায়িক প্রতিষ্ঠানটি বন্যা-পরবর্তীতে কয়েক হাজার বানভাসি মানুষকে ত্রাণ সহায়তা দিল।বন্যার ভয়াবহতা কিছুটা কমলেও পুরোপুরি স্বাভাবিক জীবনযাপনে ফেরেনি দেশের অনেক অঞ্চল। এমন বানভাসি কয়েক হাজার মানুষদের বন্যা-পরবর্তী ত্রাণ সহায়তা পেলেন। 

গেল মাসে দেশের কয়েকটি জেলায় বন্যা আঘাত হানে। তখন এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির তহবিলসহ একাধিক সংগঠনের ফান্ডে অর্থ দিয়ে পাশে ছিল শাকিব খানের রিমার্ক হারল্যান। সোমবার (৯ সেপ্টেম্বর) শাকিবের এই কোম্পানির এক্সিকিউটিভ ডিরেক্টর চিত্রনায়ক মামনুন ইমন ও ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম চাঁদপুর গিয়ে বন্যা পরবর্তী ত্রাণ সহায়তা তুলে দেন। শাকিব খান যুক্তরাষ্ট্রে থাকায় নায়কের পক্ষ থেকে তার সহকর্মীরা ত্রাণ পৌঁছে দেন।

খোঁজ নিয়ে জানা যায়, চাঁদপুরের অনেক অঞ্চলে এখনো বন্যার পানি বিরাজ করছে। বিশেষ করে চাঁদপুর সদর, ফরিদগঞ্জ, হাইমচর এলাকায় বন্যায় বেশি ক্ষয়ক্ষতি হয়েছে। পানি কমে গেলেও এসব এলাকায় মানুষ কষ্টে দিন পার করছেন। এ কারণে এসব অঞ্চলে ট্র‍্যাক ভর্তি করে কয়েক হাজার মানুষের সহায়তা দেওয়া হয়েছে।

নিজের ব্যবসায়িক প্রতিষ্ঠান রিমার্ক হারল্যান থেকে ত্রাণ দেওয়ার শাকিব খানের কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে তিনি আগেই জানিয়েছিলেন, মানুষের কল্যাণ রিমার্ক হারল্যানের প্রতিষ্ঠা হয়েছে। দেশের মানুষের প্রয়োজনে সবসময় পাশে থাকবেন। এজন্য উপকারি বিভিন্ন পরিকল্পনা হাতে রয়েছে।

 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!