AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মৃত্যুর খবর পেয়ে ছুটে এলেন অর্জুন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৪১ এএম, ১২ সেপ্টেম্বর, ২০২৪
মৃত্যুর খবর পেয়ে ছুটে এলেন অর্জুন

মারা গেছেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার বাবা অনিল মেহতা। প্রাথমিকভাবে এই মৃত্যুকে আত্মহত্যা বলেই মনে করছে পুলিশ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর, ইতোমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ।

মৃত্যুর খবর পেয়ে মালাইকা দ্রুত পুণে থেকে মুম্বাই চলে আসেন। তার কিছুক্ষণের মধ্যেই মালাইকার পাশে দাঁড়াতে ঘটনাস্থলে হাজির হন অভিনেত্রী তথা মডেলের প্রাক্তন প্রেমিক অর্জুন কপূর। আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে অর্জুনের সঙ্গে টানা ছ’বছর সম্পর্কে ছিলেন মালাইকা। ২০২৪-এর মে মাসে সেই সম্পর্কে ইতি টানেন তারা।

Malaika Arora | Arjun Kapoor rushes to meet Malaika Arora as her father  passed way dgtl - Anandabazar

তারকাদের এক ঘনিষ্ঠ সূত্র ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছিলেন, বিচ্ছেদ হলেও নিজেদের মধ্যে ভালো সম্পর্ক বজায় রাখেন তারা। যদিও তা নিয়ে কেউই কখনও সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি। জুন মাসে অর্জুনের জন্মদিনে মালাইকার অনুপস্থিতি দেখেই তাদের অনুরাগীরা নিশ্চিত হন। এরপরে একই অনুষ্ঠানে উপস্থিত থাকলেও পরস্পরের সঙ্গে কথা বলেননি। কিন্তু বুধবার প্রাক্তন প্রেমিকার পরিবারে অঘটন শুনেই তার বাড়িতে ছুটে আসেন অর্জুন।

মালাইকার মা জানিয়েছেন, অনিল অরোরার কোনও শারীরিক অসুস্থতা ছিল না। হাঁটুতে সামান্য ব্যথা ছিল, ভারতীয় নৌ-সেনায় কর্মরত ছিলেন অনিল অরোরা।

মালাইকার আবাসনে অর্জুনের হন্তদন্ত হয়ে প্রবেশের মুহূর্ত ক্যামেরাবন্দি করেন ছবি শিকারিরা। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন মালাইকার ছেলে আরহান খান, আরবাজ খানের ভাই সোহেল খান ও আরও অনেকেই।

 

 

 

একুশে সংবাদ/এসএস

 

Link copied!