AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আলোচনায় বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৫২ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
আলোচনায় বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন

হঠাৎ করেই বেশ আলোচনায় বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। সম্প্রতি লন্ডনে ভক্তরা ছবি তুলতে এগিয়ে এলে তিনি তাদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। এ ঘটনা প্রকাশ্যে আসার পর শুরু হয় ব্যাপক সমালোচনা। অবশেষে সামাজিক মাধ্যমের একটি পোস্টে ভক্তদের কাছে ক্ষমা চাইলেন রাভিনা।

In the 90‍‍`s the scene was given to us on the set like hot chapatis‍‍`- Raveena  Tandon. : 2024-01-25 | Aajkaal Bengali News, Bangla News, Breaking News in  Bengali

অভিনেত্রী জানালেন, কেন তিনি সেদিন এমন আচরণ করেছেন! খানিকটা নার্ভাস থাকায় এমনটা ঘটেছে বলে দাবি করেন তিনি। ভক্তদের উদ্দেশ্য নিয়ে তার মনে অনেক প্রশ্ন জেগেছিল উল্লেখ করে অভিনেত্রী জানান, লন্ডনে ছবি তুলতে গিয়েও তিনি পাঁচ পা পিছিয়ে এসেছিলেন। কারণ, এখনো বান্দ্রায় ঘটে যাওয়া ঘটনা ভুলে উঠতে পারেননি তিনি। তার নামে মিথ্যা কথা ছড়ানো হয়েছিল।

পিরিয়ড নিয়েই উদ্দাম রোমান্স, নিয়েছিলেন ইঞ্জেকশনও

রাভিনা সামাজিক মাধ্যমে লন্ডনের ঘটনা প্রসঙ্গে বলেন, ভক্তরা যখন তাঁর কাছে সেলফি তুলতে আসেন, তখন তিনি ঘাবড়ে গিয়ে সেখান থেকে চলে যান। তিনি লিখেছেন, ‘আমার মনে হয় ওই ভক্তরা শুধু একটা ছবি তুলতেই চেয়েছিল এবং আমি তাদের সঙ্গে একেবারেই সহমত। কিন্তু কয়েক মাস আগে বান্দ্রায় ঘটে যাওয়া ঘটনার পর আমি নার্ভাস। আমি হতবাক।

পদ্মশ্রী পেলেন রাভিনা ট্যান্ডন

রাভিনা আরো লিখেছেন, ‘আমি ভয় পেয়েছিলাম, তাই দ্রুত সেখান থেকে চলে গিয়েছিলাম। এমনকি নিরাপত্তাও চেয়েছিলাম। এদিনের ঘটনার পর আমার নিজেরই খুব খারাপ লেগেছিল। আমি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবার কাছে ক্ষমা চাইছি।’অভিনেত্রীর কথায়, ‘আমার উদ্দেশ্য কাউকে আঘাত করা নয়।

Raveena Tandon sues man for Rs 100 crore for defamatory video - India Today

আমি সত্যিই দুঃখিত। আশা করি, আপনাদের সঙ্গে আবার দেখা হবে এবং একসঙ্গে ছবিও তুলব। আমি আমার সাধ্যমতো সবটা করার চেষ্টা করি। কিন্তু অনেক সময় সেটা হয়ে ওঠে না। তাই বন্ধুরা আমাকে ক্ষমা করুন।’

Raveena Tandon On Sexism In Bollywood: ‍‍`You Had To Be A Pretty Face & Kept  Quiet‍‍`

২০২৪ সালের জুন মাসে রাভিনা ট্যান্ডন একটি ঘটনায় শিরোনামে উঠে এসেছিলেন। যেখানে দাবি করা হয়েছিল, অভিনেত্রী মদ্যপ অবস্থায় ছিলেন এবং তাঁর গাড়ি এক ব্যক্তিকে ধাক্কাও দিয়েছে। পরবর্তীকালে তদন্তে সেই অভিযোগ ভুল প্রমাণিত হয়। এর পর থেকেই ভক্তদের ভিড় এড়িয়ে চলার চেষ্টা করেন অভিনেত্রী।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!