AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন চরিত্রে আসছেন মোশাররফ করিম


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৩৮ এএম, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
নতুন চরিত্রে আসছেন মোশাররফ করিম

দেশে অস্থির সময় পেরিয়ে স্বাভাবিক হচ্ছে সবকিছু। শোবিজ অঙ্গনেও শুরু হয়েছে শুটিং কার্যক্রম। তবে বন্ধের সময়টুকুতে বিশ্রাম নেওয়ার সুযোগ পেয়েছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

জানিয়েছেন, এমনিতে শুটিং ব্যস্ততার কারণে বিশ্রামের সময়টাও ঠিকমতো পান না। দেশের অস্থিতিশীল পরিস্থিতিতে যখন শুটিং বন্ধ ছিল, সেসময় কিছুদিন বিশ্রাম করেছেন। তবে সম্প্রতি আবারও কর্মব্যস্ততায় ডুবে গেছেন এ অভিনেতা। এর মধ্যেই নাম লিখিয়েছেন ‘মির্জা’ নামের নতুন একটি ওয়েব ফিল্মে।

এটি পরিচালনা করবেন সুমন আনোয়ার। শিগগিরই এর শুটিং হবে বলে জানা যায়। এটি একটি অনলাইন প্ল্যাটফর্মে এটি মুক্তি দেয়া হবে। কাজের ব্যস্ততা প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘আমিতো কাজ করতে চাই। নতুন নতুন কাজে যুক্ত হব, এটাই স্বাভাবিক। এটা নিয়ে আসলে ঘটা করে বলার মতো কিছু নেই। একজন অভিনেতার নতুন কাজ আসবে, প্রচার হবে এটাই তার জীবন। আমিও তাই যুক্ত হয়েছি আরও একটি নতুন কাজে। এটা নিয়ে বিস্তারিত কথা হবে আরও পরে।’

নির্মাতা জানান, একটি গোয়েন্দা গল্প নিয়ে ফিল্মটি বানাচ্ছেন তিনি। যে গল্পের মূল চরিত্র করছেন মোশাররফ করিম। তবে গল্পে তিনি আহামরি বড় কোনো গোয়েন্দা নন। সাত বোনের এক ভাই। সাদামাটা চলাফেরা। তবে তীক্ষ্ণ বুদ্ধিসম্পন্ন একজন মানুষ। সবসময় সতর্ক থাকেন। নিজের বুদ্ধি দিয়ে রহস্য আর জটিলতার সমাধান করেন। কিছুদিন আগে মোশাররফ করিম অভিনীত ‘মহানগর’ নামে একটি ওয়েব সিরিজে ওসি হারুন নামে একটি চরিত্র বেশ জনপ্রিয়তা পায়।

 

একুশে সংবাদ/এসএস

 

Link copied!